সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০

নুসরাত হত্যার প্রতিবাদে পূজা উদযাপন পরিষদের মানববন্ধন

 

নারায়ণগঞ্জ কথা ডট কম : ফেনীর সোনাগাজীর মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফিকে হত্যা ও নারীর প্রতি সহিংসতার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

সোমবার বিকেল ৪টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলার উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচী পালিত করেন।

মানববন্ধনে বক্তরা বলেন, বিভিন্ন অপরাধের বিচার হলেও বেশী সংখ্যক অপধারীরা সবসময় থেকে যাচ্ছে ধরা ছোয়ার বাইরে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে যাচ্ছেন। তেমনি ভাবে আমাদের নারায়ণগঞ্জের কথা ভাবেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান। তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়ণ ও তৈরির মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছেন।
তিনি আরো বলেন, আমরা সাধারণ মানুষ আইনের প্রতি শ্রদ্ধাশীল। আইনের প্রতি আমাদের যথেষ্ট সম্মান রয়েছে। যারা নারীর প্রতি সহিংস আচরণ করে তাদের ব্যাপারে যেন অতিদ্রুত পদক্ষেপ গ্রহন করা হয়। এ সমস্যা সমাধানে হয়তো ক্রসফায়ার একটি বড় সমাধান। তাদের বিরুদ্ধে অতিদ্রুত কোন পদক্ষেপ না নিলে হয়তো ভবিষ্যতে আরো বড় ধরনের দূর্ঘপনা ঘটতে পারে। এছাড়াও নারায়ণগঞ্জে অতীতে ঘটে যাওয়া সকল ঘটনার যেন সুষ্ঠু বিচার করা সেজন্য আমাদের জোর দাবী রইলো যেনো দ্রুত বিচার করা হয়।

পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি শংকর কুমার সাহার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সহ-সভাপতি ননী গোপাল সাহা, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধা-খ্রিষ্টান মহনাগরের সভাপতি লিটন পাল,
জাতীয় যুব সংহতির রিপন ভাওয়াল, কৃষ্ণ আচার্য্য, অজয় সূত্রধর সাধারণ সম্পাদক সুজন সাহা, জাতীয় যুব সংহতির রিপন ভাওয়াল, প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!