নারায়ণগঞ্জ জেলা মুক্ত গারমেস শ্রমিক ফেডারেশন এর উদ্যোগে আলোচনা সভা দোয়া

 

নারায়ণগঞ্জ কথা : রানা প্লাজা ট্রাজেডির ৮ম বছর ও রানা প্লাজা ধসে নিহত শ্রমিকদের ক্ষতিপূরণ এবং রুহের মাগফিরাত কামনায় নারায়ণগঞ্জ জেলা মুক্ত গারমেস শ্রমিক ফেডারেশন এর উদ্যোগে আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয় ।মোঃ জুয়েল প্রধান সভাপতি মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা এর সভাপতিত্বে।

শনিবার (২৪ এপ্রিল) বাদ আসর নারায়ণগঞ্জ খানপুর বরফকল ঘাট এলাকায় বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন ট্রেনিং সেন্টার কার্যালয় এ আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ সবুজ সিকদার সাংগঠনিক সম্পাদক  বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন ও সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন।

প্রধান অতিথির বক্তব্যেসবুজ সিকদার সাংবাদিকদেরবলেন,আজ রানা প্লাজা ট্রাজেডির ৮ম বছর পূরণ হলো ও রানা প্লাজা ধসে নিহত শ্রমিকদের ক্ষতিপূরণ এবং রুহের মাগফিরাত কামনায় আমরা সবাই আজ এখানে একত্রিত হয়েছি আমি শুধু একটা কথাই বলতে চাই মাননীয় প্রধানমন্ত্রীর কাছে তিনি যেন এই শ্রমজীবী শ্রমিক ভাইদের ক্ষতিপূরণ দেয়ার ব্যবস্থা করে দেন এবং আমরা সবাই মিলে শ্রমজীবী মানুষের পাশে এবং তাদের ন্যায্য অধিকার আদায় করে দেওয়ার জন্য সর্ব সময় পাশে থাকবো।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ শাহ আলম সভাপতি বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ণ কেন্দ্রীয় কমিটি ও যুগ্ম সাধারণ সম্পাদক জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা,বাংলাদেশ নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির  জাহাজী শ্রমিক ফেডারেশনের সহ-সভাপতি অনিল কুমার,বাংলাদেশ নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির  জাহাজী শ্রমিক ফেডারেশনের যুগ্ন সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী।

সময় উপস্থিত ছিলেন,মুক্ত গার্মেন্ট শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক মোঃ বিপ্লব,মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি কাজী গোলাম কবির, মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানার সাধারণ সম্পাদক বিউটি আক্তার,মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন ফতুল্লা থানা সাধারণ সম্পাদক হেলেনা বেগম,  মুক্ত গার্মেন্ট শ্রমিক ফেডারেশন ফতুল্লা থানার যুগ্ম সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন চুন্নু সহ নেতৃবৃন্দ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares