পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ও করোনা ভাইরাস থেকে দেশকে মুক্তি জন্য ড্রীম বয়েজ ক্লাব এর পক্ষ থেকে দোয়া

 

নারায়ণগঞ্জ কথা :পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ও করোনা ভাইরাস থেকে দেশকে মুক্তি জন্য ড্রীম বয়েজ ক্লাব এর পক্ষ থেকে মিলাদ ও দোয়া মাহফিল এবং ইফতারি বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ড্রীম বয়েজ ক্লাবের সভাপতি নাঈম সানির সভাপতিত্বে ও ড্রীম বয়েজ ক্লাবের সাধারণ সম্পাদক সাদরিল হাসান মুন্না সঞ্চালনায়।

শুক্রবার (২৩ এপ্রিল) বাদ মাগরিব নারায়ণগঞ্জ ফতুল্লা ৮ নং ওয়ার্ড পশ্চিম মাসদাইর পাকাপুল এলাকায় এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আতাউর রহমান প্রধান প্যানেল চেয়ারম্যান-২, এনায়েতনগর।

প্রধান অতিথির বক্তব্যে আতাউর রহমান প্রধানসাংবাদিকদের বলেন,আমি ধন্যবাদ জানাই ড্রীম বয়েজ ক্লাবের সকল সদস্য বৃন্দকে যে আজ মাহে রমজান উপলক্ষে এত সুন্দর একটি আয়োজন করেছে। আমরা আজ এই রমজানে আমরা দেশকে করোণা ভাইরাস থেকে মুক্তির জন্য আমরা সবাই দোয়া করব এবং এই ক্লাবের সদস্যরা সর্বসময় এলাকার ভালো কাজে সহযোগিতায় এগিয়ে থাকে। তাই আমি চাই তারা যেন সামনে এলাকার উন্নয়নের কাজে সর্ব সময়  মানুষের পাশে থাকে এবং যেকোন সময় যেকোন প্রয়োজনে আমাকে তারা সর্বসময় পাশে পাবে। আমি চাই এই ক্লাবের মত আরো যারা আছেন তারা সকলেই মানুষের জন্য ও দেশের জন্য কাজ করেন।

সভাপতিত্বে বক্তব্য নাঈম সানি সাংবাদিকদের বলেন,আমি চাই আমাদের এই সংগঠন সর্বসময় মানুষের পাশে ছিল এবং থাকবে। দেশে আজ করোনা ভাইরাস  দুর্যোগকালীন সময়ে যে লকডাউন দিয়েছে সরকার। আপনারা সরকারের বিধি-বিধান মেনে চলুন এবং সর্ব সময় দূরত্ব বজায় রাখুন। লকডাউন প্রথম ধাপে মানুষ যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছিল। বর্তমানে আমরা সে চিত্রটা দেখছিনা। তাই বিভিন্ন সংগঠন ও ধনী ব্যক্তিদের কাছে অনুরোধ থাকবে আপনারা আবার আগের মত অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ান। আপনাদের একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিলে অসহায় ও হতদরিদ্র মানুষের মুখে ফুটবে হাসি। তারা এক বেলা পেট ভরে খেতে পারবে । তাই আমার অনুরোধ আপনারা যে যেখানে আছেন সেখানে থেকে মানুষের জন্য কিছু করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাহাঙ্গীর প্রধান সাধারণ সম্পাদক প্রগতি সংঘ,চৌধুরী মোঃ আরিফ সভাপতি বৃহত্তর মাসদাইর যুব উন্নয়ন কমিটি জনাব খলিলুর রহমান বিশিষ্ট সমাজ সেবক,মোঃ আশরাফ সভাপতি, আলোকিত সংসদ।

এ সময় উপস্থিত ছিলেন, সাইফুল ইসলাম টিপু  যুগ্ম সাধারণ সম্পাদক, সাব্বির আহমেদ যুগ্ম সাধারণ সম্পাদক, তানজিন আহমেদ সাংগঠনিক সম্পাদক, মোয়াজ্জেম হোসেন ইমরান সদস্য, তামিম সদস্য, রতন সদস্য, জুবায়ের আহমেদ সদস্য ও এলাকাবাসী সহ নেতৃবৃন্দ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares