কিল্লারপুলে ফ্লিমস্টাইলে অস্ত্রধারী সন্ত্রাসীরা এক নারীকে প্রকাশ্যে রাস্তায় ফেলে পেটালো

 

নারায়ণগঞ্জ কথা : শহরের কিল্লারপুল মোড়ে অস্ত্রধারী সন্ত্রাসীরা বীরদর্পে প্রকাশ্যে রাস্তায় ফেলে এক নারীকে উপুর্যপুরী পিটিয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী নারী আহতবস্থায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ১০ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে জানা যায়, কিল্লারপুল এলাকার এনায়েত আলী চিশতিয়া মাজারের প্রধান খাদেম হিসেবে দেখাশোনা করে আসছিল মোছাম্মৎ মাহবুবা আক্তার নুপুর।

মাজার নিয়ে পূর্ব বিরোধের জের হিসেবে ২২ এপ্রিল দুপুরে স্থানীয় সন্ত্রাসী ইরান,রিপন, হুজুল, ফারুক, আমির, মনির, লাদেন, নিক্কাত, রনি ও আহমদ মিয়া দুপুর সাড়ে বারোটায় মাজারের ভিতরে প্রবেশ করে দান বাক্স লুট করার চেষ্টা চালায় এবং মাজারের তালা ভেঙ্গে ৫ লক্ষ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় মাহবুবা আক্তার নুপুর তাদের বাধা প্রদান করলে সন্ত্রাসীরা নুপুরের উপর ক্ষিপ্ত হলে নুপুর ভয়ে কিল্লারপুলের একটি মোবাইলের দোকানে আশ্রয় নেয়। সেখান থেকে সন্ত্রাসীরা নুপুরকে টেনে হেঁচড়ে দোকান থেকে বের করে নিয়ে রাস্তায় ফেলে উপর্যুপরি লাঠিসোটা এবং ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। এসময় নুপূরের সঙ্গে থাকা নগদ ১৬ হাজার টাকা, ১ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন ও একটি বেসলাইট ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। তার আত্মচিৎকারে আশপাশের লোকজনও সন্ত্রাসীদের ভয়ে কাছে আসেনি। নুপুরকে মারধর ও ছুরিকাঘাতের পর জীবনে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায় এবং মামলা মোকদ্দমা করলে যে কোন সময় দুনিয়া থেকে বিদায় করে দিবে বলে হুমকি দেয়। পরবর্তীতে নুপুরের আত্মীয়স্বজন খবর পেয়ে দৌড়ে ছুটে এসে নুপুরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসা গ্রহণ করে আহত নুপুর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য এবং সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির জন্য একটি লিখিত অভিযোগ দায়ের করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares