নারায়ণগঞ্জ টানবাজার হরিজন সিটি সেবক কলোনী পরিচ্ছন্ন কর্মীদের জন্য বহুতল ভবনের নির্মাণ কাজ চলছে

 

নারায়ণগঞ্জ কথা : মাননীয় প্রধানমন্ত্রীর উপহার নারায়ণগঞ্জ টানবাজার হরিজন সিটি সেবক কলোনী পরিচ্ছন্ন কর্মীদের জন্য বহুতল ভবনের নির্মাণ কাজের আজ চতুর্থ দিনে  টানবাজার হরিজন সমাজ সেবা সংঘ ও এলাকাবাসী সহযোগিতা কাজ এগিয়ে চলছে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে এ কাজ চলাকালীন জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভি কে  টানবাজার হরিজন সমাজ সেবা সংঘ ও এলাকাবাসী ধন্যবাদ প্রকাশ করেন।

এ বিষয়ে টানবাজার হরিজন সমাজ সেবা সংঘর  সাধারণ সম্পাদক মামুন চন্দ্র দাস সাংবাদিকদের বলেন, আমি প্রথমে জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভি ম্যাডামকে আমাদের টানবাজার হরিজন সমাজ সেবা সংঘ ও এলাকাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই যে তিনি আমাদের জন্য এত সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমরা এর আগে এলাকার উন্নয়নের কাজের জন্য আমাদের সংগঠনের পক্ষ থেকে আমরা অনেক পরিশ্রম করেছি যার সুফল হিসেবে আজ আমরা আমাদের এই বহুতল ভবনের নির্মাণ কাজ চলছে যা ছিল আমাদের জন্য একটি স্বপ্নের মতো যা আজ স্বপ্ন পূরণ হতে চলেছে। আমি দেশবাসী সকলের কাছে দোয়া প্রার্থনা করছি। আপনারা সবাই আমাদের সংগঠনের জন্য দোয়া করবেন যাতে করে আগামীতে আমরা আমাদের হরিজন সিটি সেবক কলোনী পরিচ্ছন্ন কর্মীদের জন্য ও দেশবাসী সকলের জন্য ভালো কিছু করতে পারি।

এ সময় উপস্থিত ছিলেন,টানবাজার হরিজন সমাজ সেবা সংঘ এর সভাপতি সেরা দাস ,রনি দাস সহ সভাপতি,জয়দেৰ দাস সহ সভাপতি,বিকি চন্দ্র দাস সহ সাধারণ সম্পাদক,রনি রায় যুগ্ম সম্পাদক,অজয় দাস দপ্তর সম্পাদক,সাগর দাস সহ দপ্তর সম্পাদক,জনু দাস কোষাধক্ষ্য,গনেশ দাস সহ কোষাধক্ষ্য,উত্তম কুমার দাস ধর্ম সম্পাদক,সামবাবু দাস সহ ধর্ম সম্পাদক,ভারত দাস শিক্ষা সম্পাদক,সোহেল দাস সহ শিক্ষা সম্পাদক,রামাদার দাস সাংস্কৃতিক সম্পাদক,সানি বাবু সহ সাংস্কৃতিক সম্পাদক,কার্ত্তিক দাস সমাজ কল্যাণ সম্পাদক,রহিম দাস সহ সমাজ কল্যাণ সম্পাদক,রাকেশ দাস সাংগঠনিক সম্পাদক,বিবেক দাস বিকি সহ সাংগঠনিক সম্পাদক,বিনোদ দাস ক্রীড়া সম্পাদক,অর্জুন দাস মন্টু সহ ক্রীড়া সম্পাদক,পলাশ দাস প্রচার সম্পাদক,
সনু দাস সহ প্রচার সম্পাদক,জতন দাস কার্যকারী সদস্য,গবিন্দ (বুচু) কার্যকারী সদস্য,হরিনাথ কার্যকারী সদস্য,শিবা দাস কার্যকারী সদস্য,দেব দাস কার্যকারী সদস্য,সুরাজ লাল কার্যকারী সদস্য,সুভাম কার্যকারী সদস্য এলাকাবাসী সহ নেতৃবৃন্দ প্রমুখ ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares