মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানা কমিটির উদ্যোগে ইফতারি সামগ্রী বিতরণ

 

নারায়ণগঞ্জ কথা :পবিত্র রমজান মাস উপলক্ষে ও দেশে লকডাউন এর কারণে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে  মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানা কমিটির উদ্যোগে ইফতারি সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিউটি আক্তার সাধারণ সম্পাদক মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানা এর সভাপতিত্বে।

বুধবার (২১ এপ্রিল) বাদ আসর নারায়ণগঞ্জ খানপুর এলাকায় মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানা কমিটির নিজ কার্যালয়ে এ ইফতারি সামগ্রী,১ কেজি চিনি, ১ কেজি বুট, ১ কেজি খেসারির ডাল, ১ কেজি মুড়ি সহ খেজুর বিতরণ করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি কাজী গোলাম কবির।

প্রধান অতিথির বক্তব্যে কাজী গোলাম কবির সাংবাদিকদের বলেন, প্রথমত আমাদের এই কমিটির  এত সুন্দর উদ্যোগের আয়োজন করেছেন। আমাদের  মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সাধারণ সম্পাদক বিউটি আক্তার। আমি তাকে ধন্যবাদ জানাই আমি তাকে মানুষের পাশে দাঁড়ানো এবং মানুষের জন্য কাজ করার আহ্বান জানাই। আমি চাই এভাবে আগামীতে আরো মানুষের জন্য কাজ করার উদ্যোগ নেয়া হোক এবং পাশাপাশি দেশবাসী সকলের উদ্দেশ্যে শুধু একটা কথাই বলি আপনারা আপনাদের নিজ নিজ জায়গা থেকে মানুষের জন্য কিছু করেন। আপনারা যদি নিজ নিজ দায়িত্বে কিছুটা করেন, মানুষের পাশে দাঁড়ান, তাহলে অসহায় মানুষগুলো এই করোনা ভাইরাস দুর্যোগকালীন সময়ে  কিছুটা উপকার পাবে। তাই আমি সকল মানুষকে আহবান করছি আপনারা সকলেই এ সকল উদ্যোগ নেন যাতে করে মানুষ এই রোজার মাসে অন্ততপক্ষে একবেলা খাবার খেতে পারে দেশের লকডাউন চলাকালীন খুবই অসুবিধায় আছে মধ্যবিত্ত ও হতদরিদ্র মানুষরা আপনাদের এক একটি উদ্যোগে মানুষের মুখে হাসি ফুটে উঠবে। তাই আপনাদের কাছে আমার অনুরোধ আপনারা নিজ নিজ অবস্থান থেকে মানুষের পাশে দাঁড়ান।

সভাপতিত্বের বক্তব্য বিউটি আক্তার সাংবাদিকদের বলেন,আমি সকলকে ধন্যবাদ জানাই যে আপনারা আমার এই অনুষ্ঠানে সকালে এসে হাজির হয়েছে। আমার সাধ্যমত যতটা পেরেছি আমাদের কমিটি থেকে আমরা কতটুকু মানুষের জন্য করেছি। যা ছিল আমাদের মৌলিক দায়িত্ব। আমি চাই আমাদের সভাপতি এই কথাটা বলে গেছেন সেই কথা মতো কাজ করতে। আমি চাই আমাদের মত দেখে মানুষ মানুষের পাশে দাঁড়াক। আমি রমজান মাসে রোজাদারদের জন্য শ্রমিকদের জন্য কিছু করতে পারাটাই আমার সবচেয়ে বড় পাওয়া। আমি সংগঠন করি আমার দেশবাসী সকল শ্রমিক ভাই বোনদের জন্য কিছু করতে। লকডাউন চলাকালীন সময়ে সবচেয়ে অসহায় হয়ে পড়েছে শ্রমিক জিবি মানুষরা তাই আমি সকলের কাছে অনুরোধ করছি আপনারা যে যেখান থেকে পারছেন আপনাদের সাধ্য অনুযায়ী মানুষের জন্য কিছু করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি মোঃ মিশাল,মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ ফতুল্লা থানার সাধারণ সম্পাদক হেলেনা খাতুন, অর্থ বিষয়ক সম্পাদক আয়েশা আক্তার।

এ সময় আরো উপস্থিত ছিলেন,মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানার  সহ-সাধারণ সম্পাদক সুমি আক্তার,রুমি আক্তারসহ  নেতৃবৃন্দ প্রমুখ।

আয়োজনে : রবিন আহমেদ, মোঃ সাকিব আহমেদ, মো: কাউসার, মোঃ জুয়েল, মোঃ নুর ইসলাম।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares