বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মিয়া, এটিএম ফজলুল হক ও কাজিম উদ্দিন প্রধান সুস্থ হয়েছেন বলে আল্লাহর কাছে শুকরিয়া কামনা করেন : হাজী মোঃ রকমতউল্লাহ

 

নারায়ণগঞ্জ কথা : জাতীয় শ্রমিকলীগের কার্যকরী সভাপতি ও মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মিয়া, কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক এটিএম ফজলুল হক, আইন ও দর কষাকষি বিষয়ক সম্পাদক এবং বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান সুস্থ হয়েছেন বলে আল্লাহর কাছে শুকরিয়া কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফতুল্লা থানা আঞ্চলিক কমিটির সভাপতি হাজী মোঃ রকমতউল্লাহ এর সভাপতিত্বে ।

সোমবার (১৯ এপ্রিল) বাদ এশার নারায়ণগঞ্জ ফতুল্লা এলাকায় পশ্চিম মাইসডাইল প্রাইমারী স্কুল সংলগ্ন মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন ফতুল্লা থানা আঞ্চলিক কমিটির নিজ কার্যালয় এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া  শেষে হাজী মোঃ রকমতউল্লাহ সাংবাদিকদের বলেন,জাতীয় শ্রমিকলীগের কার্যকরী সভাপতি ও মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মিয়া, কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক এটিএম ফজলুল হক, আইন ও দরকষাকষি বিষয়ক সম্পাদক এবং বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান করোণা ভাইরাসে আক্রান্ত ছিলেন, তারা সুস্থ হয়েছেন তাই আমি সরকারি বিধি বিধান মেনে তিন ফুট দূরত্ব বজায় রেখে আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করি এবং তাদের ও দেশবাসী সকলের জন্য দোয়া প্রার্থনা করি।

এ সময় উপস্থিত ছিলেন,ফতুল্লা থানা আঞ্চলিক কমিটির সহ সভাপতি রিপন ,বাহাদুর, সাধারণ সম্পাদক হেলেনা খাতূন জয়া ,সহ সাধারণ সম্পাদক আফজাল হোসেন ,সহ সাধারণ সম্পাদক ইসলাম, সহো কমিটির সদস্য সহ নেতৃবৃন্দ প্রমুখ ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares