সোনারগাঁও রয়েল রিসোর্টে হামলা,হেফাজতের শীর্ষ ৪ নেতা র‌্যাবের হাতে গ্রেফতার

 


নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে হামলা, ভাঙচুর ও ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে নাশকতা মামলার প্রধান আসামি মাওলানা ইকবাল হোসেন (৫২) সহ ০৪ হেফাজত নেতাকে ঢাকার জুরাইন থেকে আটক করেছে র‌্যাব। মাওলানা ইকবাল হোসেন সোনারগাঁও উপজেলা হেফাজতে ইসলামের সহ-সভাপতি।

সোমবার (১২ এপ্রিল) সকাল ১১টায় এ তথ্য নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থানরত র‌্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন চৌধুরী (পিপিএম)।


এ ছাড়াও গ্রেফতার হওয়া বাকিরা হলেন- সোনারগাঁও উপজেলা হেফাজতে ইসলামের সভাপতি হাফেজ মাওলানা মহিউদ্দিন খান (৫২), সহ-সভাপতি হাফেজ মোয়াজ্জেম হোসেন (৫২) ও সাধারণ সম্পাদক মাওলানা শাজাহান শিবলী (৪৩)।


এ বিষয়ে র‍্যাব-১১’র অধিনায়ক লে. কর্ণেল সাইফুল আলম জানান,সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে ভাঙচুর ও মহাসড়কে নাশকতা সৃষ্টির মামলার প্রধান আসামি মাওলানা ইকবালসহ চার জনকে রোববার (১১ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর জুরাইন এলাকা থেকে গ্রেফতার করে র‍্যাব-১১ এর একটি দল। গ্রেফতারকৃতরা মামলার এজাহারভুক্ত ১, ২, ৪ ও ৬ নম্বর আসামি।


তিনি আরও বলেন, ‘গ্রেফতারদের মধ্যে মাওলানা ইকবাল ও মহিউদ্দিন হেফাজতের অন্যতম শীর্ষ নেতা।’ গ্রেফতার চার জনকে সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares