পারভীন ওসমান এর শুভ জন্মদিন উপলক্ষে রাফসান আহাম্মেদ সালমান খানের উদ্যোগে কেক কাটা ও দোয়া

 

নারায়ণগঞ্জ কথা : সাবেক প্রয়াত নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য নাসিম ওসমানের সহধর্মিনী ও জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা পারভীন ওসমান এর শুভ জন্মদিন উপলক্ষে রাফসান আহাম্মেদ সালমান খানের উদ্যোগে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার (১০ই এপ্রিল) বাদ এশার নারায়ণগঞ্জ ১৭ নং ওয়ার্ড পাইকপাড়া হাজেরা ভিলা হল্লিডিং নং ১৮৬/ ২৩ কাদেরিয়া নগর নামাপাড়া পাইকপাড়া শাহ সুজা রোর্ডের নিজ বাড়িতে এ কেক কাটা,  দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালোনা করেন, ইমাম হোসেন জামে মসজিদে খাতিম মোহাম্মদ আলিম।

দোয়া শেষে রাফসান আহাম্মেদ সালমান খান সাংবাদিকদের বলেন, আমরা তার শুভ জন্মদিন উপলক্ষে কেক কাটা এবং তার ও তার পরিবারের সকলের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া করি।আমি দেশবাসির সকলের কাছে তাদের জন্য দোয়া কামনা করছি। আল্লাহ তা’আলা তাদের সকলকে হেফাজত করুন।

এ সময় প্রয়াত এমপি বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের রুহের মাগফিরাত কামনায় ও তার পরিবারের সদস্যদের জন্য বিশেষ দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,ইব্রাহিম খলিল,  সাংবাদিক,মোঃ আনোয়ার হোসেন ভূঁইয়া, সহ-সভাপতি ঢাকা বিভাগীয় প্রেস ক্লাব ও সদস্য নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টি,মোঃ আরমান, যুগ্ন আহবায়ক জাতীয় যুব সংহতি নারায়ণগঞ্জ মহানগর, আরমান হোসেন যুগ্ন আহবায়ক জাতীয় যুব সংহতি নারায়ণগঞ্জ, মোঃ আব্দুল মোতালেব উপদেষ্টা কাদেরিয়া নগর পঞ্চায়েত কমিটি,আরমান খান,সাগর, রায়হান,রাজু,হৃদয়, সাদ্দাম, সজীব, আরাভ, নাদিম  সহ নেতৃবৃন্দ প্রমুখ।

আয়োজনে,প্রয়াত নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য নাসিম ওসমানের কর্মী মোঃ মাহবুব খান।







 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares