সিদ্ধিরগঞ্জে সাংবাদিক তোফাজ্জল হোসেনের কন্যা তানহা মনি’র শুভ জন্মদিন উদযাপন

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : শুভ জন্মদিন তানহ মনি। দেখতে দেখতে ৯ বছর পেরিয়ে আজ ১০ বছরে পা রাখলেন মোসাম্মৎ তাহেরা আক্তার তানহা।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাতে সাংবাদিক মো. তোফাজ্জল হোসেন (মায়া)র একমাত্র কন্যা মোসাম্মৎ তাহেরা আক্তার তানহা মনি’র শুভ জন্মদিন উপলক্ষে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্বপাড়া নিজ বাসভবনে শুভ জন্মদিনের কেক কেটে দিনটি উদযাপন করা হয়।

এই অনুষ্ঠানে আনন্দ ভাগাভাগি করে নেয় চাচাত বোন মাহিয়া আক্তার, মাইসা আক্তার (মাসু খালা) ও মামাত ভাই আব্দুল্লাহ্। কেক কাটার সময় শুভ.শুভ. শুভ দিন, তানহা মনি’র শুভ জন্মদিন প্রতিধ্বনি দিয়ে আনন্দে মেতে উঠে উপস্থিত আত্নীয় স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্খিরা।

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’ এর সম্পাদক মো. তোফাজ্জল হোসেন (মায়া)র একমাত্র কন্যা মোসাম্মৎ তাহেরা আক্তার তানহা মনি গত ২০১২ সালের ৮ এপ্রিল জন্ম গ্রহন করেন । বর্তমানে সে সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন স্কুলের ৩য় শ্রেনীর ছাত্রী। তানহা মনির আগামী সুন্দর ভবিষ্যতের জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করেছেন।

এছাড়াও তানহা মনির আব্বু-আম্মু, দাদা-দাদি, নানা-নানি, মামা-মামি, খালামনি, কাকা-কাকি ফুফু-ফুফাসহ সকল আত্নীয় স্বজনরাও দোয়া কামনা করেছেন। এক প্রতিক্রিয়ায় সাংবাদিক তোফাজ্জল হোসেন মায়া বলেন, সন্তান, ছেলে-মেয়ে হল সূর্যের আলোর মতো। যা আমাদের (মা-বাবা)’র জীবনের বৃষ্টিপাতে প্রতিচ্ছবি দিয়ে সুন্দর রংধনু তৈরি করে। আলহামদুলিল্লাহ্। সন্তান তথা ছেলে-মেয়ে হল পিতা-মাতার জন্য মহান আল্লাহ তায়ালার এক বিশেষ নেয়ামত। সন্তানদের মধ্যে মা-বাবার জন্য কন্যা সন্তান আল্লাহ তাআলার শ্রেষ্ঠ পুরস্কার। আল্লাহ্ তোমার দরবারে শুকরিয়া।

প্রতি বছর যেন তোমার (তানহা মনি)র জন্যে নিয়ে আসে, আরও জ্ঞান, আরও স্বপ্ন, আরও হাসি, এবং আরও শুভেচ্ছা। তানহা মনির আগামী সুন্দর ভবিষ্যতের জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন তার বাবা-মা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares