আলহাজ্ব মজিবুর রহমান ও ইয়াসিন হাজীর সুস্থতা কামনা করে দেশবাসীর কাছেদোয়া চেয়েছেন : সুমি বেগম

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান অসুস্থ ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন হাজী  করোণা ভাইরাসে আক্রান্ত তাদের দ্রুত সুস্থতা কামনা করে সুমি বেগম নারায়ণগঞ্জ জেলা মুক্ত গার্মেন্টস ফেডারেশন সিদ্ধিরগঞ্জ আঞ্চলিক থানা কমিটির সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় শ্রমিক লীগ নেত্রী দেশবাসী সকলের কাছে দোয়া চেয়েছেন।   

শুক্রবার (২ এপ্রিল) বাদ আসর সিদ্ধিরগঞ্জ ৪ নং ওয়ার্ডে সুমি বেগম নারায়ণগঞ্জ জেলা মুক্ত গার্মেন্টস ফেডারেশন সিদ্ধিরগঞ্জ আঞ্চলিক থানা কমিটির সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় শ্রমিক লীগ নেত্রী এর নিজ কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিলে, নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন হাজীর  সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এ সময় সুমি বেগম গণমাধ্যমকে বলেন, আমাদের নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান সাহেব অসুস্থ ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন হাজী  করোণা ভাইরাসে আক্রান্ত তাদের দ্রুত সুস্থ কামনা করে দেশবাসী সকলের কাছে দোয়া প্রার্থনা করছি। আল্লাহ তা’আলা যেন তাদের দ্রুত সুস্থ করে দেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares