পাকিস্তানি প্রেতাত্মারা এখনো দেশে ষড়যন্ত্র করে যাচ্ছে- আলাউদ্দিন হাওলাদার

 

ফতুল্লা প্রতিনিধি : নারায়নগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে শাহী মহল্লা স্বাধীনতা আলিম মাদ্রাসায় স্বাধীনতার ৫০ বছর সুবর্ন জয়ন্তীতে আলোচনা সভা  ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও কুতুবপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন হাওলাদার বলেন,আজ মহান স্বাধীনতা দিবস ৫০  বছর সুবর্ন জয়ন্তীতে স্বাধীনতা যুদ্ধে সকল শহিদের প্রতি জানাই শ্রদ্ধা ও ভালবাসা। কিন্ত দুঃখের বিষয় ছোট্র একটি ইস্যুকে কেন্দ্র করে আজ দেশে অস্তিতিশিল করতে পায়তারা করতে কিছু সন্ত্রাসী ইসলামী গোস্টী। যা আমাদের জন্য দুঃখ জনক স্বাধীনতার ৫০ বছর পরেও পাকিস্তানি প্রেতাত্মারা এখনো এই দেশে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এখনও তাদের দুঃসাহস দেখলে অবাক হই তারা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে উস্কানিমূলক বক্তব্য দেয়। অবিলম্বে এইসকল উগ্রবাদী মৌলবাদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

২৬ মার্চ শুক্রবার সকাল ১০ টায় শাহী মহল্লা মোহাম্মাদিয়া আলিম মাদ্রাসা প্রাঙ্গণে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে অত্র মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ সাইদুল ইসলামের সভাপতিত্বে।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসা গভর্নিং বোর্ডে সদস্য নুরুল ইসলাম কন্টাক্টর,৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডাঃ আনোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা আব্দুল মালেক, শাহী মহল্লা প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আদালত ভূঁইয়া সহ অত্র বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা এবং ছাত্রছাত্রী বৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares