শহীদ নগর ইউনিট আওয়ামী লীগের উদ্যোগে স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তীতে আলোচনা ও দোয়া।

 

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলা কুতুবপুর ইউনিয়নের সহিদনগর ইউনিট আওয়ামী লীগের উদ্যোগে স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত।
২৬ শে মার্চ শুক্রবার সন্ধ্যা ৭ ঘটিকায় শহীদ নগর ইউনিট আওয়ামী লীগ কার্যালয় স্বাধীনতার ৫০ বছর সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে সৈয়দনগর সমাজ উন্নয়ন কমিটি সাবেক সভাপতি হাজী মোঃ গাজী মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সাধারন সম্পাদক আব্দুল খালেক মুন্সি।


এ সময় আব্দুল খালেক মুন্সি তার বক্তব্যে বলেন, আজ আমরা স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তীতে স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা ভালোবাসা ও অভিনন্দন জানাচ্ছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে তারা ঝাঁপিয়ে পড়েছিল মহান মুক্তিযুদ্ধে। কিন্তু আজকের এই দিনে স্বাধীনতাবিরোধী শক্তিরা পাকিস্তানি প্রেতাত্মারা এখনো এ দেশকে নিয়ে বিভিন্নভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। ভারতের প্রধানমন্ত্রী নারেন্দ্র মোদী বাংলাদেশে আসা নিয়ে সারাদেশেকে অস্থিতিশীল করতে ধ্বংসের লীলাখেলায় নেমে পড়েছে। অবিলম্বে এই সকল উস্কানিদাতা মৌলবাদের গ্রেফতার দাবি জানাচ্ছেন
উক্ত দোয়া ও আলোচনা সভায় নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার সম্মানিত সাধারণ সম্পাদক ডালিয়া আক্তারের শাশুড়ির আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও প্রার্থনা করা হয়।  


এ সময় আরো উপস্থিত ছিলেন, সহিদ নগরের প্রতিষ্ঠাতা হাজী সহিদুল্লাহ, সহিদ নগর সমাজ উন্নয়ন কমিটির সাবেক সভাপতি হাজী মোঃ গাজী মোল্লা, সাবেক সাধারন সম্পাদক অ্যাডভোকেট মহিউদ্দিন, সহিদ নগর ইউনিট আওয়ামী লীগ সভাপতি হাজী মোঃ আবুল হাসেম ভূঁইয়া, সাধারণ সম্পাদক আলী আকবর সরকার, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ মোবারক হোসেন, ফতুল্লা থানা যুবলীগ সদস্য আনোয়ার দেওয়ান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানটি দোয়া ও তবারক বিতরণ করা হয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares