মহান স্বাধীনতার ৫০ বছর সুবর্ন জয়ন্তী উপলক্ষে ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নারায়ণগঞ্জ মহানগর ও সহযোগী সংগঠন এর উদ্যোগে আলোচনা সভা,দোয়া ও আনন্দ মিছিল

 

নারায়ণগঞ্জ কথা : ২৬ মার্চ  মহান স্বাধীনতার ৫০ বছর সুবর্ন জয়ন্তী  উপলক্ষে ও সকল শহীদ বীর মুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাত কামনা করে ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ  নারায়ণগঞ্জ মহানগর ও সহযোগী সংগঠন এর উদ্যোগে আলোচনা সভা, দোয়া  মাহফিল ও  নেওয়াজ বিতরণ এবং আনন্দ মিছিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। আওয়ামী লীগ নেতা  হাজী শাহজাহান আহমদ প্রধানের সভাপতিত্বে ও সঞ্চালনায় নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ সভাপতি সালাম খন্দকার  সেলিম ।

বুধবার  (১৭ই মার্চ) বাদ এশার নারায়ণগঞ্জ ফতুল্লা মাসদাইর তালাফ্যাকক্টরি সংলগ্ন ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এ আলোচনা সভা,দোয়া ও নেওয়াজ বিতরণ এবং আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিলে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও  সকল শহীদ বীর মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনা করে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সকল সদস্যের এবং দেশবাসী সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করেন । দোয়া শেষে নেওয়াজ বিতরণ এবং এলাকায় আনন্দ মিছিল করেন ।

এ সময় উপস্থিত ছিলেন,জহিরুল আহসান সাংগঠনিক সম্পাদক  ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ, হাজী মহিউদ্দিন আহম্মেদ, আবুল বাশার,তোতা মিয়া,ইউনুস আলী,লাল মিয়া লালু সহ সাধারণ সম্পাদক ১৩ নং ওয়ার্ড যুবলীগ , আলমগীর কবির,মোঃ মাসুদ,মোঃ নাসির মিলন,স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ রবু,মোঃ রাকিব ,মোঃ বিপ্লব,মোঃ টিটু,মোঃ শহিদ,মোঃ নয়ন,মোঃ সানি,আসাদ খন্দকার শুভ,১৩নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রা‌ব্বি, জ‌নি, অ‌মিয়, সাঈদ, উৎসব, সা‌জিন, সিয়াম, ফা‌হিম, শ্রাবন, আ‌জিজুল, প্রিয়ান্ত, সা‌হিল সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ প্রমুখ।



 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares