রাকিব ক্রীড়া সংসদের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন আলাউদ্দিন হাওলাদার

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে পাগলা নয়মাটি মুসলিম পাড়া এলাকায় রাকিব ক্রীড়া সংসদের উদ্যোগে মুসলিম পাড়া ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও কুতুবপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন হাওলাদার।

বুধবার (২৪ ই মার্চ ) সন্ধ্যা ৭ ঘটিকায় নয়ামাটি মুসলিম পাড়া ক্রিকেট মাঠ প্রাঙ্গনে এ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়

এ সময় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি আলাউদ্দিন হাওলাদার বলেন, আমার এই ৫ নং ওয়ার্ডে বিভিন্ন জায়গায় এখনও মাদকের রমরমা ব্যবসা চলছে। আর এই মাদকের কারণে যুব সমাজ আজ ধবংসের পথে মাদকের পথ থেকে সরে আসতে খেলাধুলার বিকল্প নেই। এলাকার যুব সমাজের ছেলেরা আজকে যে সুন্দর একটি খেলার আয়োজন করা হয়েছে তা দেখে মনটা ভরে গেল। যারা এই আয়োজন টি করেছে তাদেরকে আমি আন্তরিক ভাবে ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমি আরো একটি সংবাদ পেলাম যে এই মুসলিম পাড়া ও মাদক ব্যবসা করার জন্য পাঁয়তারা করছে আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই ৫ নং ওয়ার্ড মাদকমুক্ত করতে আইনিভাবে যতরকম পদক্ষেপ নেওয়া দরকার নেব।

এ সময় উক্ত খেলার উদ্বোধন এর আগ মুহূর্তে যার জন্য এই খেলার আয়োজন রাকিব স্মৃতি টুর্নামেন্ট সেই রাকিবের জন্য তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও এক মিনিট নীরবতা পালন করা হয়।

উক্ত খেলা উদ্বোধনে আরো উপস্থিত ছিলেন স্থানীয় মুরুব্বী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ গণ।

Shares