শেখ মুজিবুর রহমান এর ১০১ তম জন্মশতবার্ষিক ও স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উপলক্ষে রূপালী ব্যাংক কর্মারী ইউনিয়ন (সিবিএ) এর উদ্যোগে কেক কাটা ও দোয়া

 

নারায়ণগঞ্জ কথা : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১ তম জন্মশতবার্ষিক ও স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নারায়ণগঞ্জ রূপালী ব্যাংক কর্মারী ইউনিয়ন (সিবিএ) এর উদ্যোগে কেক কাটা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। মােঃ আব্দুস সালাম সভাপতি রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) নারায়ণগঞ্জ অঞ্চল এর সভাপতিত্বে ও সঞ্চালনায় মােঃ বােরহান মিয়া সাধারণ সম্পাদক, রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) নারায়ণগঞ্জ অঞ্চল।

বুধবার (২৪ মার্চ ) বিকাল ৪:৩০ মিনিট ঘটিকায় রূপালী ব্যাংক লিঃ,এস.কে. রােড কর্পোরেট শাখা কার্যালয় এ কেক কাটা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ তানভীর হাসনাইন মঈন উপ-মহাব্যবস্থাপক,
রূপালী ব্যাংক লিঃ,জোনাল অফিস, নারায়ণগঞ্জ।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ তানভীর হাসনাইন মঈন  বলেন,আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১ তম জন্মশতবার্ষিক ও স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উপলক্ষে এত সুন্দর একটি আয়োজন করেছেন তাই আমার পক্ষ থেকে রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) নারায়ণগঞ্জ অঞ্চল এর  সকল নেতৃবৃন্দকে জানাই ধন্যবাদ। মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন সৎ ব্যক্তি ছিলেন যার সাথে তুলনা করা কারকে যায় না তিনি সর্বসময় তার সততা ও আদর্শ ধরে রেখেছেন। তার কারণেই আজ আমরা বাংলাদেশ একটি স্বাধীন দেশ হিসেবে পেয়েছি। যা বর্তমানে আমরা উপভোগ করছি। তিনি কখোনই অন্যায়ের সাথে আপস হয়নি। আমি আপনাদের বলছি আপনারা  সৎ ভাবে কাজ করে যান এক সময় তার সুফল পাবেন। 

এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সকল সদস্যের এবং দেশবাসী সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করেন । দোয়া শেষে কেক কাটা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জি.এম. মঞ্জুর হােসেন, উপ- মহাব্যবস্থাপক, রূপালী ব্যাংক লিঃ, এস.কে রােড কর্পোরেট শাখা, নারায়ণগঞ্জ,ফজলুর রহমান চৌধুরী, সহকারী মহাব্যবস্থাপক, রূপাল ব্যাংক লিঃ জোনাল অফিস নারায়ণগঞ্জ, শাহরীন বজল সহকারী মহাব্যবস্থাপক রূপালী ব্যাংক লিঃ  এস. কে. রােড কর্পোরেট শাখা নারায়ণগঞ্জ, শাহনাজ মেহবুবা সহকারী মহাব্যবস্থাপক  রূপালী ব্যাংক লিঃ, টানবাজার  শাখা নারায়ণগঞ্জ,মােঃ মােজাম্মেল হক সহকারী মহাব্যবস্থাপক রূপালী ব্যাংক লিঃ, এস.কে. রাড কর্পোরেট শাখা নারায়ণগঞ্জ।

এসময় আরো উপস্থিত ছিলেন,রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) নারায়ণগঞ্জ অঞ্চল এর সহ-সভাপতি মোঃ আবুল হোসেন , ঈশিতা খানাম, সাখাওয়াত হোসেন, সোহেল মিয়া, কাউসার আলম, মোঃ হাশেম আফরোজ, শ্যামা জয়া, তরিকুল ইসলাম সহ নেতৃবৃন্দ প্রমুখ।

আয়ােজনে : রূপালী ব্যাংক কর্মারী ইউনিয়ন (সিবিএ) নারায়ণগঞ্জ অঞ্চল (জাতীয় শ্রমিক লীগের অন্তর্ভুক্ত)।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares