গর্ব করে বলবো পুলিশ, সাংবাদিক ব্যাপক ভুমিকা রেখেছে – শামীম ওসমান

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ জেলা পুলিশের করোনার বিস্তার রোধে সচেতনতা মূলক ক্যাম্পেইন ২০২১ ফতুল্লা মডেল থানা আয়োজিত মাক্স বিতরণ আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ জননেতা একেএম শামীম ওসমান বলেন, আমি গর্ব করে বলবো নারায়ণগঞ্জে সাংবাদিক-পুলিশ কর্ণ দুর্যোগকালীন সময়ে এবার ভালো ভূমিকা রাখতে পেরেছে যেখানেই খাদ্য সংকটে ছিল আমার সাংবাদিক ভাইয়েরা নিউজ করেছে। পরবর্তীতে সাংবাদিকরা আমাকে আমার স্ত্রীকে এবং ডিসি এসপি সহ ইউ এন ও কে ফোন দিয়ে জানিয়েছে অনেক সাংবাদিক ভাইদের মাধ্যমে বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। এই নারায়ণগঞ্জে এমন ভয়াবহ অবস্থা হয়েছিল যেখানে পরিবারের কেউ আত্মীয় স্বজন করোনায় নিহত ব্যক্তির পাশে ও যায়নি যারা দায়িত্ব সহকারে এই লাশের দাফন কাজের ব্যবস্থার জন্য বাসায় যায় তখন পরিবারের কেউ কেউ বলেন, বিছানার তোষক কম্বলটা ও নিয়ে যান। আমি তাদের প্রতি শ্রদ্ধা জানাই যারা কোন আপনজন না হওয়া সত্ত্বেও জীবনের ঝুঁকি জেনেও এ সকল মানুষদের পাশে দাঁড়িয়ে দাফন কাজের ব্যবস্থা করেছে।

২১ ই মার্চ রবিবার বিকেল চার ঘটিকায় ফতুল্লার পঞ্চবটিতে নারায়ণগঞ্জ জেলা পুলিশের করোনার বিস্তার রোধে সচেতনতা মূলক ক্যাম্পেইন ২০২১ ফতুল্লা মডেল থানা আয়োজিত মাস্ক বিতরণ অনুষ্ঠানে ফতুল্লা মডেল থানা অফিসার ইনচার্জ রকিবুজ্জামান এর সভাপতিত্বে

শামীম ওসমান আরো বলেন, আমাদের সকলের সচেতন থাকতে হবে বেশ কিছুদিন যাবৎ করোনার প্রভাব টা আস্তে আস্তে বেড়েই চলছে তাই মাস্ক আমাদের সকলের করাটা খুব জরুরি মনে করছি। জাতির জনকের কন্যা জনো নেত্রী শেখ হাসিনা আমার নেত্রী আমার মা দুর্যোগের সময়ে দেশের সকল মানুষের জন্য খাদ্যের ব্যবস্থা করেছেন। মানবতার মা জননেত্রী শেখ হাসিনার দ্বারাই সম্ভব হয়েছে। আজকে এই পুলিশের এই ব্যতিক্রমী আয়োজন এর জন্য তাদেরকে খুব সাধুবাদ জানাই।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা কামাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ফরিদ আহমেদ লিটন, ফতুল্লা থানা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং জেলা পরিষদের সদস্য মোস্তফা হোসেন চৌধুরী, আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান পিন্টু সহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares