আকন গলিতে মহিলারাও মাদক বেচে – আলাউদ্দিন হাওলাদার

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে ৫ নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন হাওলাদার বলেন, আমার এই ৫ নং ওয়ার্ডে আকন গলিতে মাদকের সাম্রাজ্য গড়ে উঠেছে সেখানে শুধু পুরুষরাই নয় মহিলারাও ব্যাপকভাবে মাদক ব্যবসার সাথে জড়িত হয়ে আছে আমি প্রশাসনের কাছে দৃষ্টিআকর্ষণ করে বলছি মহিলা পুলিশের মাধ্যমে এ সকল মাদক ব্যবসায়ীদের অভিযান চালিয়ে খুব দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করা হোক আজ যুবসমাজ ধ্বংসের পথে চলে যাচ্ছে।

২০ ই মার্চ শনিবার কুতুবপুর পাগলা শাহী মহল্লা এলাকায় ২ নং বিট পুলিশিং সভায় বিশেষ অতিথির বক্তব্যে আলাউদ্দিন হাওলাদার আরো বলেন, মাদক ব্যবসায়ীরা ধরা পড়লেও খুব সহজে জামিন পেয়ে আবারও তারা এই মাদক ব্যবসা চালিয়ে যায় আর যারা তাদের ধরিয়ে দেয় তাদের উপর চলে অমানবিক অত্যাচার। তাই প্রশাসনের কাছে বলতে চাই এই সকল মাদক ব্যবসায়ীরা যাতে সহজে জামিন না পায় সে ব্যবস্থা করুন। এই মাদক ব্যবসায়ীদের কাছে এলাকার সাধারণ মানুষ অসহায় হয়ে পড়েছে।

উক্ত ২ নং বিট পুলিশিং সভা ও অফিস উদ্বোধনে আরো উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু, ২ নং বিট পুলিশ অফিসার ইমানুর, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন হাওলাদার,৬ নং ওয়ার্ড মেম্বার রোকন উদ্দিন রোকন,৪, ৫ ও ৬ নং ওয়ার্ড মহিলা মেম্বার অনামিকা হক প্রিয়াঙ্কা, ফতুল্লা থানা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান হক সিকদার, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের অন্যতম সদস্য এম ও এফ খোকন, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, কুতুবপুর ইউনিয়ন নাগরিক কমিটির সভাপতি জামাল উদ্দিন বাচ্চু, যুবলীগ নেতা দ্বীন ইসলাম, যুবলীগ নেতা মাহবুব সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ গণ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares