শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০

বন্দরের প্রতিটি মানুষের হৃদয়ে নাসিম ওসমান

 

বন্দর প্রতিনিদি : শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে এম.সি.ই এল.ইডি টিভি কাপ ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধাণ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহধর্মিনী জননী পারভিন ওসমান৷

তিনি বলেন, আমি যার স্ত্রী তার জীবন ছিল বন্দর বাসীর জন্য। বন্দরের প্রতিটি মানুষের হৃদয়ে নাসিম ওসমান বেচে আছে। নাসিম ওসমান ছিলেন বন্দরের সাধারন জনতার নেতা। তার আদর্শো নেয় নিতী আপনাদের মাজে বেচে থাকবে ৷তাই, আমি যতদিন বেঁচে থাকব বন্দর বাসীর প্রানের মানুষ হিসেবে বাচব। আপনারা নাসিম ওসমানের আত্তার মাগফেরাত কামনা করবেন৷

তিনি আরো বলেন, পরিশ্রমের মাধ্যমেই তোমরা সফলতা আনতে পারবে ৷
খেলাধুলা দিয়েই তোমাদের এগিয়ে যেতে হবে। মনে রাখবে,পরিশ্রমে ধন আনে সুখ আর সান্তী। আর তোমরা মাদক থেকে দূরে থাকবে৷ মাদকসেবীকে সমাজের কেউ ভাল চোখে দেখেনা। পরিবারের মধ্যে মাদকসেবী সন্তান থাকলে সে পরিবারেরও অশান্তির কোন অন্ত থাকেনা। তোমার সর্বাঙ্গীণ সফলতা কামনা করি।

এ সময় এম.সি.ই এল.ইডি টিভি কাপ ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলার উদ্বোধণ করেন সমাজ সেবক ও ব্যবসায়ী সায়েম হোসেন।

৫২নং সোনাকান্দা বেপারীপারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক মতিউর রহমান সাঈদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয়পার্টির যুগ্ম আহ্বায়ক আজিজুল ইসলাম,২২নং ওয়ার্ড জাপার সভাপতি আজহারুল ইসলাম জিন্নাহ,এমসিই গ্রপের চেয়ারম্যান হোসেন মিয়া,সহসভাপতি মামুন হোসেন,জাতীয় মহিলা পার্টির সাংগঠনিক সম্পাদক শারমিন আক্তার,সাবেক নারী কাউন্সিলর রেজওয়ানা হক সুমি,মহিলা মেম্বার শাহানাজ বেগম বুলি,শাহিদা ইয়াসমিন,সালমা চৌধুরী,সমাজসেবক শফিউল্লাহ,ফুটবলার সোহেল মিয়া প্রমূখ।

পরিশেষে ফুটবল টূর্ণামেন্টে ফাইনাল খেলায় তাপসির ওয়ারিয়রস চ্যাম্পিয়ন শিরোপা গ্রহন করেন আর রানার্সআপ কাপ নেন সোনাকান্দা চৌধুরীপারা একাদশ দল।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!