শুধু কুতুবপুর নয় ফতুল্লার কোন স্থানেই মাদককের চিহ্ন থাকবেনা- শফিকুল ইসলাম

 

নারায়ণগঞ্জ কথাঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে ২ নং ওয়ার্ড বিট পুলিশিং কার্যক্রমে ও অফিস উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে ফতুল্লা থানা তদন্ত অফিসার শফিকুল ইসলাম বলেন, আমাদের প্রতিটি ইউনিয়নে একটি করে বিট থাকলেও এই কুতুবপুর ইউনিয়নে পুলিশের তিনটি বিট করা হয়েছে কারণ এই ইউনিয়ন টা অনেক বড় জনসংখ্যা অনেক বেশি বিভিন্ন এলাকা থেকে এসে এই এলাকায় অপকর্ম চালিয়ে যাচ্ছে এখানে অনেকে অভিযোগ করেছেন শাহী মহল্লা আকন গল্লি, পাগলা স্টুডিও সহ ইউনিয়নের বিভিন্ন এলাকায় এখনো ব্যাপকভাবে মাদক ও সন্ত্রাসী কার্যক্রম চলছে আমি আজ এই বিট পুলিশিং  কার্যক্রমে কথা দিয়ে যাচ্ছি আগামী এক মাসের মধ্যে এই কুতুবপুর কেন পুরো ফতুল্লার মধ্যে কোন স্থানে মাদকের চিহ্ন থাকবে না। খুব শীঘ্রই স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে এসকল মাদককে স্পটে অভিযান চালানো হবে।

শনিবার ২০ মার্চ  সকাল ১১ টায় পাগলা শাহী বাজার এলাকায় ২ নং বিট পুলিশিং অফিস উদ্বোধনে

তিনি আরো বলেন, আর এই সকল মাদক, সন্ত্রাস রুখতে পুলিশের একার পক্ষে সম্ভব নয় তাই আপনাদেরকে  পুলিশকে তথ্য সবসময় সহযোগিতা করতে হবে। আর কোনরকম মাদক বা সন্ত্রাসীদের সাথে পুলিশের সখ্যতা ও কোনরকম লেনদেনের ব্যাপার থাকলে আমাদেরকে সাথে সাথে জানাবেন আমরা সেই পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেব। আর বিশেষ করে বাড়িওয়ালাদের প্রতি আমার অনুরোধ থাকবে আপনারা ভাড়া দেওয়ার আগে তার ব্যাপারে সকল কিছু জেনে তথ্য নিয়ে তারপর ভাড়া দিবেন। আর আজকে যে বিট উদ্বোধন করা হয়েছে এই বিট এর মাধ্যমে আপনারা আপনাদের সমস্যাগুলো জানাতে পারবেন আপনাদের আর কষ্ট করে থানায় যেতে হবে না আমাদের পুলিশ কর্মকর্তা সবসময় এখানে কঠোরভাবে দায়িত্ব পালন করবে আপনারা এই বিট পুলিশের এখানে অভিযোগ জানাতে পারবেন আর আমরা এই অভিযোগ আমলে নেব এবং তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করব।

এ সময় উক্ত বিট পুলিশিং সভায় আরো উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু, ২ নং বিট পুলিশ অফিসার ইমানুর, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন হাওলাদার,৬ নং ওয়ার্ড মেম্বার রোকন উদ্দিন রোকন,৪, ৫ ও ৬ নং ওয়ার্ড মহিলা মেম্বার অনামিকা হক প্রিয়াঙ্কা, ফতুল্লা থানা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান হক সিকদার, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের অন্যতম সদস্য এম ও এফ খোকন, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, কুতুবপুর ইউনিয়ন নাগরিক কমিটির সভাপতি জামাল উদ্দিন বাচ্চু, যুবলীগ নেতা দ্বীন ইসলাম, যুবলীগ নেতা মাহবুব সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ গণ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares