আইমী আলম এর শুভ জন্মদিন পালিত হয়

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জে BHDS অপরাধ প্রতিরোধ কল্যান সংস্থার সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি স্বর্নালী আক্তার এর মেয়ে আইমী আলম এর শুভ জন্মদিন উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার (২০ মার্চ) রাত ৮ টায় নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ কদমতলা এলাকায় তার নিজ বাড়িতে জন্মদিনের কেক কেটে জন্মদিন পালন করা হয় ।

সময় স্বর্নালী আক্তার গণমাধ্যমকে বলেন,আমার মেয়ে আইমী আলম এর জন্য দেশবাসী সকলের কাছে দোয়া প্রার্থনা করছি। আপনারা আমার মেয়ের জন্য সবাই দোয়া করবেন। আমিআল্লাহর কাছে দোয়া করি আমার মেয়ে যেন বড় হয়ে মানুষের সেবা করতে পারো এবং সৎ পথে চলতে পারে। ইসলামের পথে চলতে পারে আমি আমার মেয়ের জন্য সব সময় দোয়া করি সুস্থ ও সফলতার সাথে বড় হও আমার প্রিয় মামনি হ্যাপি বার্থডে টু ইউ সোনা মনি।

এ সময় উপস্থিত ছিলেন,BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মোমেন ইসলাম,মোঃ আরজু  সিদ্ধিরগঞ্জ থানার স্বেচ্ছাসেবক লীগ নেতা, মোঃ রাশেদুল ইসলাম সহ-সভাপতি সিদ্ধিরগঞ্জ থানার BHDS অপরাধ প্রতিরোধ কল্যান সংস্থা, হামিদুল ইসলাম জয় সাংগঠনিক সম্পাদক সিদ্ধিরগঞ্জ থানার BHDS অপরাধ প্রতিরোধ কল্যান সংস্থা, মোঃ মনির হোসেন যুগ্ম সম্পাদক সিদ্ধিরগঞ্জ থানার BHDS অপরাধ প্রতিরোধ কল্যান সংস্থা,
৪ নং ওয়ার্ডের শ্রমিক লীগের সভাপতি কবির হোসেন,৭ নং ওয়ার্ডের যুবলীগ নেতা সাইফুল,৭ নং ওয়ার্ডের শ্রমিক লীগ নেতা শামীম, মৎস্যজিবি লীগের নেতা শাহ আলম সাউদ,স্বেচ্ছাসেবক লীগের নেতা আরজু ও শ্রমিক লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ সহ নেতৃবৃন্দ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares