সিদ্ধিরগঞ্জে শিশু ধর্ষণের ঘটনায় মামলা, অভিযুক্ত গ্রেফতার

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক শিশু কন্যাকে (৭) ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্তকে আটক করেছে। আটককৃতের নাম মোহাম্মদ হোসেন ওরফে কাইল্লা বাবু (২৮)। নির্যাতিতা ওই শিশুর পিতা মোহাম্মদ হোসেনকে একমাত্র আসামী করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা (মামলা নং-১৮) দায়ের করেছে।


মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে মোহাম্মদ হোসেন সিদ্ধিরগঞ্জের বাগান বাড়ি এলকায় তার বসত ঘরে কৌশলে ওই শিশুটিকে নিয়ে যায়। সেখানে তাকে জোর পূর্বক ভয়ভীতি প্রদর্শন করে ধর্ষণ করে। এদিকে ওই শিশুটির মা-বাবা ও তার ফুফু তাকে কোথাও না পেয়ে খুঁজতে থাকে। পরবর্তীতে শিশুটি কাঁদতে কাঁদতে সিদ্ধিরগঞ্জের আজিবপুরে তার ফুফুর বাড়িতে আসে। এসময় কান্নার কারণ জিজ্ঞাসা করলে সে পুরো ঘটনাটি খুলে বলে। পরবর্তীতে ওই শিশুটির মা-বাবা ও অন্য স্বজনরা থানায় এসে পুলিশকে ঘটনাটি অবহিত করে। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে সিদ্ধিরগঞ্জের বাগানবাড়ি থেকে মোহাম্মদ হোসেন ওরফে কাইল্লা বাবুকে গ্রেফতার করে এবং রাতেই শিশুটির বাবা মোহাম্মদ হোসেনকে একমাত্র আসামী করে নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares