বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে মহানগর যুবলীগের বর্ণাঢ্য র‍্যালি

 

নারায়নগঞ্জ কথা : সর্বকালের সর্বশ্রেষ্ঠ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিনে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের উদ্যেগে ব্যাপক বর্ণাঢ্য র‍্যালীর আয়োজন করা হয়।

১৮ ই মার্চ বৃহস্পতিবার বিকেল ৪ ঘটিকায় নারায়ণগঞ্জ চাষাড়া হতে মন্ডলপাড়া ঘুরে ২ নং গেট আওয়ামী লীগ কার্যালয়ে সামনে গিয়ে র‍্যালী শেষ হয়।

উক্ত র‍্যালীতে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সংগ্রামী সভাপতি শাহাদাৎ হোসেন সাজনুর সভাপতিত্ব

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল।

এসময় আবু হাসনাত শহীদ বাদল বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষের মাঝে এখনো বেঁচে আছে। তিনি এদেশের মানুষের জন্য কাজ করে গেছে তার জীবনের অধিকাংশ সময় কেটেছে অন্ধকার সেই কারাগারে।১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে ঝাঁপিয়ে পড়েছিল মহান মুক্তিযুদ্ধের নয় মাস যুদ্ধ শেষে বিজয় লাভ করে। আজ আমরা বাংলা ভাষায় কথা বলতে পারি যার অবদান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এই মহান নেতার জন্মবার্ষিকীতে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ যে বর্ণাঢ্য র‍্যালীর আয়োজন করেছে তা সত্যিই খুব প্রশংসনীয়।

উক্ত র‍্যালীতে আরো যোগদান করেছেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের প্রচার সম্পাদক কাদির, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি মোঃ রবিউল হোসেন,নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন,যুবলীগ নেতা আজমত আলী, নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান সহ বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মী বৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares