শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

সন্ত্রাস দূর্নীতি ও মাদক সমাজের রন্ধ্রে রন্ধ্রে ঢুকে পড়েছে- যুগ্ন মহাসচিব ইআবাং

 

নারায়ণগঞ্জ কথা ডট কম: ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেছেন, সরকার নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়ে দেশে বাকশাল কায়েমের চক্রান্ত করছে। দেশ এক অনিশ্চিত গন্তব্যের দিকে অগ্রসর হচ্ছে। মানুষের জানমাল, ইজ্জত-আব্রুর নিরাপত্তা নেই। আইন শৃঙ্খলা ব্যবস্থা ভেঙ্গে পড়েছে। সন্ত্রাস দূর্নীতি ও মাদক সমাজের রন্ধ্রে রন্ধ্রে ঢুকে পড়েছে। সামাজিক অবক্ষয় মারাত্মক আকার ধারণ করেছে। এমতাবস্থায় একটি দেশ চলতে পারেনা। এর আশু সমাধান প্রয়োজন আছে ।

শুক্রবার ১৯ এপ্রিল বিকেল ৩ ঘটিকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর -এর নগর সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, রাজনৈতিক দলগুলোকে সুষ্ঠু নির্বাচনের আশ্বাস দিয়ে সরকার জাতির সাথে যে প্রতারণা করেছে, তা বিশ্বে দৃষ্টান্ত হয়ে থাকবে। তিনি বলেন, পেট্রোবাংলা ও তিতাস কর্মকর্তাদের দুর্নীতি বন্ধ করতে পারলে আগামী আগামী ১০ বছরেও গ্যাসের মূল্যবৃদ্ধি করার প্রয়োজন হবে না। কিন্তু সরকার দুর্নীতি ও সিস্টেম লস বন্ধে না করে এর দায় জনগণের উপর চাপানোর চক্রান্ত করছে। ওলামায়ে কেরামের ওয়াজ নিয়ন্ত্রণের চেষ্টা করলে সরকারের জন্যে বুমেরাং হতে পারে এবং সরকার জনবিচ্ছিন্ন হয়ে পড়বে। দেশের স্থায়ী শান্তি ও মানবতার সার্বিক মুক্তির লক্ষো ইসলামী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা এবং পরিচ্ছন্ন নগর গড়ার দাবিতে নারায়ণগঞ্জস্থ আই.এ .বি মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান শেষে নারায়ণগঞ্জ মহানগর এর সাবেক সভাপতি মুফতি মাসুম বিল্লাহর ও সেক্রেটারি সুলতান মাহমুদ পুনরায় নতুন কমিটির সভাপতি ও সেক্রেটারি হিসাবে ঘোষণা করেন
ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান ।

নগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে ও সেক্রেটারি সুলতান মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠিত নগর সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, নগর সহ -সভাপতি আব্দুল হাই, মো: দেলোয়ার হোসেন, জয়েন্ট সেক্রেটারি ডা. সাইফুল আলম, সাংগঠনিক সম্পাদক মুহা.নুর হোসেন, অর্থ সম্পাদক মুহা. আমির হোসেন,প্রশিক্ষণ সম্পাদক মুহা.শামসুল আলম, দফতর সম্পাদক আর. রহমান রোমান, আব্দুস সোবহান সহ শুরার সদস্য বৃন্দ।

আরো উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের মহা নগর সভাপতি মুহা.ইমদাদুল হক, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর সভাপতি গিয়াসউদ্দিন মুহাম্মদ খালিদ এবং ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ মহা: সভাপতি শেখ হাসান আলী প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!