বঙ্গবন্ধুর শতবর্ষ বার্ষিকীতে শতাধিক পথ শিশুদের পাশে দাঁড়িয়েছেন আজমেরী ওসমান

 

নারায়ণগঞ্জ কথাঃ সর্বকালের সর্বশ্রেষ্ঠ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিনে নারায়ণগঞ্জ ৫ আসনের মাননীয় সাবেক সংসদ প্রয়াত নেতা আলহাজ্ব নাসিম ওসমানের পুত্র আলহাজ্ব আজমেরী ওসমানের উদ্যোগে শতাধিক পথ শিশুদের পড়াশোনা ও খাবারের ব্যবস্থার আয়োজন করা হয়েছে।

১৭ ই মার্চ বুধবার দুপুর ২ ঘটিকায় চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে পথশিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে নাসিম ওসমান দুস্থ কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন।
এসময় আলহাজ্ব নাসিম ওসমান দুস্থ্য ও জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আজমেরী ওসমান ভাইয়ের পক্ষ থেকে অসহায় পথশিশু ও গরীব দুস্থদের মাঝে খাবার বিতরণ এবং তাদের শিক্ষাব্যবস্থা করা হয়েছে। যাতে করে এই পথশিশুরা পড়াশোনা থেকে বঞ্চিত না হয়। তাদের প্রতিদিনই খাবারের ব্যবস্থা করা হয়েছে আর এই কার্যক্রম অব্যাহত থাকবে আপনারা সবাই আজমেরী ওসমান ভাইয়ের জন্য দোয়া করবেন উনি যেন সবসময় এভাবে মানুষের কল্যাণে পাশে দাঁড়াতে পারে।

উক্ত আয়োজনে আরো উপস্থিত ছিলেন,জেলা বাস মিনিবাস শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি আবু তাহের,সাধারণ সম্পাদক মোস্তফা ভান্ডারি,স্বপ্নছোঁয়া পথশিশু মানব কল্যাণ সংস্থার হাইউল ইসলাম প্রধান হাবিব, জেলা ট্রাংকলরী কভারভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বজলুর রহমান, জেলা দোকন ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক তুলসী ঘোষ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares