শেখ মুজিবুর রহমানের ১০১ তমজন্মশতবার্ষিকী উপলক্ষে ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নারায়ণগঞ্জ মহানগর ও সহযোগী সংগঠন এর উদ্যোগে কেক কাটা ও দোয়া

 

নারায়ণগঞ্জ কথা : ১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস  উপলক্ষে ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নারায়ণগঞ্জ মহানগর ও সহযোগী সংগঠন এর উদ্যোগে  কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং জমকালো আতশবাজি ফোটানোর অনুষ্ঠানের আয়োজন করা হয়।মহানগর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি সালাম খন্দকার সেলিমের সঞ্চালনায় ।

বুধবার  (১৭ই মার্চ) বাদ এশার নারায়ণগঞ্জ ফতুল্লা মাসদাইর তালাফ্যাকক্টরি সংলগ্ন ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এ কেক কাটা, আলোচনা সভা  ও দোয়া এবং জমকালো আতশবাজি অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিতছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি মোঃ রবিউল হোসেন ।

এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সকল সদস্যের এবং দেশবাসী সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করেন । দোয়া শেষে কেক কাটা ও জমকালো আতশবাজি ফোটানোর মাধ্যমে জন্মদিন পালন করা হয়।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ’র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম জয়,দপ্তর সম্পাদক ইমরানুর রশিদ,সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক বুলবুল আহম্মেদ,কার্যকরী মোঃ নাদিম শেখ,রাকিবুল ইসলাম সুমন,বাবুল দেওয়ান,১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল আহসান, এনায়েত নগর পরিষদের প্যানেল চেয়ারম্যান আতাউর রহমান প্রধান, আওয়ামীলীগ নেতা শাহজাহান আহম্মদ প্রধান, হাজী মহি উদ্দিন আহমেদ, আল আমিন জামে মসজিদের সাধারণ সম্পাদক নিজাম মুন্সী, মহানগর কৃষক লীগের সাবেক সভাপতি শেখ মোহাম্মদ হোসেন,১৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সহ- সাধারণ সম্পাদক লাল মিয়া লালু ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা ইউনুস আলী, নুরুল ইসলাম বেপারী, তাইজুদ্দিন জামাই, স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. রবু খান, মো. রাকিব, বিপ্লব, সেলিম,পান্না, নাসির, টিটু, নয়ন, সুলতান, আসাদ খন্দকার শুভ, শাওন খন্দকার, যুবলীগ নেতা মো. আলম, নাসির, মাসুম, ছাত্রলীগ নেতা রাব্বি, অমিও, ফাহিম, জনি, সাইদ, উৎসব, তাজুল, প্রিয়ন্ত, সাজিন, সিজান, চঞ্চল, শফিক সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ প্রমুখ।










 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares