কুতুবপুরে ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যেগে দোয়া ও কেক কাটার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

 

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে সর্বকালের সর্বশ্রেষ্ঠ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।

১৭ ই মার্চ বুধবার রাত ৮ ঘটিকায় ৫ নং ওয়ার্ড মেম্বারের কার্যালয়ে এ কেক কাটা ও দোয়া অনুষ্ঠানে ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন হাওলাদারের সভাপতিত্বে

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক এইচ.এম ইসহাক।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এইচ.এম ইসহাক বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যার জন্ম না হলে আমরা পেতাম না মহান স্বাধীনতা। আজ তার ১০১ তম জন্মদিনে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।

উক্ত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে আলাউদ্দিন হাওলাদার বলেন, আজ আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিন বিভিন্ন আয়োজনের মাধ্যমে এই দিনটি পালন করছে দেশে ও বাহিরের মানুষ ও বিভিন্ন নেতাকর্মীরা। আমরা তাঁর মতো একজন নেতা পেয়েছি যার কথা ইতিহাসের পাতায় সবসময় লেখা থাকবে। এমন নেতার একজন ক্ষুদ্রতম কর্মী হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। দুর্দিনে যারা আওয়ামী লীগ করেছে তাদের ভোট দিয়ে কমিটিতে আনুন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান, ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য আলহাজ্ব শাহ আলম গাজী টেনু , কুতুবপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বি এম আনোয়ার হোসেন,৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, আওয়ামী লীগ নেতা লিটন হাওলাদার, শাহী মহল্লা প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আদালত ভূঁইয়া সহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares