পাগলা বাজার মুদি ব্যবসায়ী মালিক মালিক সমিতির পরিচিতি সভা ও দোয়া অনুষ্ঠান

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে পাগলা বাজার মুদি ব্যবসায়ী মালিক সমিতির উদ্যোগে পরিচিতি সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার ১৬ ই মার্চ সন্ধ্যা ৭ ঘটিকায় পাগলা বাজার মুদি মালিক সমিতি কার্যালয় এ আয়োজনে পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতি লিঃ সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাগলা বাজার ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতি লিঃ১ম উপদেষ্টা আলহাজ্ব তাজুল ইসলাম (তাজু)

এ সময় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব তাজুল ইসলাম তাজু বলেন, প্রথমেই আমি তাদেরকে ধন্যবাদ জানাই যারা আজকে এরকম একটি সুন্দর অনুষ্ঠানে আমাকে প্রধান অতিথি করেছে আমি সবসময় চেষ্টা করি এই পাগলা বাজারের প্রত্যেকটা অনুষ্ঠানে থাকার আমি তাদেরকে আমার ভাই মনে করে আমার সহকর্মী মনে করি পাগলাবাজার এত সুন্দর ও সুষ্ঠুভাবে হওয়ার একটাই কারণ রয়েছে যারা এখানে প্রতিনিধিত্ব করছে তারা সৎ ও আদর্শের মাধ্যমে এই পাগলা বাজারে উন্নয়নের কাজ করে যাচ্ছে। আমি এখানে সদস্যদের উদ্দেশ্যে বলতে চাই আপনারা এমন একজন মানুষকে নির্বাচিত করবেন যাদের কাঁধে হাত দিয়ে কথা বলতে পারবেন আপনাদের সমস্যাগুলো তুলে ধরতে পারবেন। পাগলা বাজারে যে কয়টি সমিতি আছে তারমধ্যে প্রধান নিয়ন্ত্রণ হিসেবে থাকবে পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতি আমার একটি মার্কেট আছে আফসার করিম মার্কেট সেটির সদস্যদের আমি বলে দিয়েছি এই পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির নিয়ন্ত্রণে সকল কার্যক্রম চলবে। আরেকটি কথা বলতে চাই আমাকে জড়িয়ে যারা এত প্রশংসা করেছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই এই পাগলা বাজারে উন্নয়নে আমার কোন হাত নেই সবই আল্লাহতায়ালার ইচ্ছা তার ইচ্ছাতেই আজ পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতি সারা নারায়ণগঞ্জের মধ্যে শ্রেষ্ঠত্ব পুরস্কার অর্জন করতে পেরেছে তাই আল্লাহ তায়ালার প্রতি অশেষ শুকরিয়া আদায় করি।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতি সাবেক সভাপতি আলহাজ্ব মােঃ শাহ আলম গাজী টেনু, পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতি উপদেষ্টা আলহাজ্ব মােঃ সুলতান আহম্মেদ সিকদার, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক আলহাজ্ব মােঃ মাজহারুল আলম মিথুন, পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ সাধারন
সম্পাদক মােঃ মাহবুবুর রহমান বাচ্চু, শিবু দাস মহন্ত, পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির যুগ্ন সম্পাদক মাহবুব আলম সিকদার, পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির কোষাধক্ষ্য জাহিদ হাসান বেলাল,
পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহ আলম।

এসময় পাগলা বাজার মুদি ব্যবসায়ী মালিক মালিক সমিতির পরিচিতি সভায় নবনির্বাচিতদের মধ্যে যারা উপস্থিত ছিলেন সভাপতি মোঃ লিটন, সহ-সভাপতি মোঃ জাবেদ, মোঃ মিজান মুন্সি, যুগ্ন সম্পাদক মোঃ বিল্লাল, হোসেন, কোষাধক্ষ্য সাব্বির হোসেন মিন্টু, সাংগঠনিক জাবেদ হোসেন, সদস্য রেজাউল সহ অন্যান্যরা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares