বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে জেলা আ‘লীগের বর্ণাঢ্য র‍্যালি

নারায়ণগঞ্জ কথাঃ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালির জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ উদ্যোগে সুবর্ণজয়ন্তীতে বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়।

১৬ই মার্চ মঙ্গলবার বিকেল ৩ জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে জাতীয় পতাকা ও পায়রা উড়িয়ে এ র‍্যালির এর কার্যক্রম উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোঃ বাদল।

ভিপি বাদল তার বক্ত‌ব্যে বলেন, আজকের এই নারায়ণগঞ্জ, এই যে বাংলা‌দেশ, এ মাটি ও মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য বার বার যে সংগঠন রক্ত দিয়ে,জীবন দিয়ে,আন্দোলন করে,সেই সংগঠনটার নাম হলো বাংলাদেশ আওয়ামী লীগ। আজ জাতির পিতা, আমাদের হাজার বছরের ইতিহাসের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মদিন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‍্যালি শুরু করতে যাচ্ছি। আপনাদের সকলকে আমি অনুরোধ করব আমরা সকলেই যত নেতাকর্মীরা আছি এই দিনটি খুব জাঁকজমক ভাবে পালন করব। তার এই জন্মদিনে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক আয়োজন করা হয়েছে। আর এই সকল আয়োজনে জেলা আওয়ামী লীগের সকল নেতা কর্মী বৃন্দ উপস্থিত থাকবেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খবির উদ্দিন, যুগ্ন সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী , মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু, কাউন্সিলর নাজমুল আলম সজল,বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজিমউদ্দিন প্রধান,সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম প্রমুখ।

র‌্যালিতে ঘোড়ার গাড়ি বঙ্গবন্ধু ও বীরশ্রেষ্ঠদের ব্যানার-ফেস্টুন বেষ্টিত বাদ্যযন্ত্র বাজিয়ে নগরীর বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে বিজয়স্তম্ভে গিয়ে শেষ হয়।

Shares