বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ণের ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জে বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ণের ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জে বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ণের নেতৃবৃন্দ উদ্যোগে আনন্দ র‌্যালী,সমাবেশ ও কেককেটে এবং মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। মোঃ শাহ আলম সভাপতি বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ণ কেন্দ্রীয় কমিটি ও যুগ্ম সাধারণ সম্পাদক জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা এর সভাপতিত্বে।

রবিবার (১৪ই মার্চ) সকাল ১০টায়নারায়ণগঞ্জ ৫নং ঘাট এলাকা থেকে আনন্দ র‌্যালী নিয়ে নারায়ণগঞ্জ শহরের  বিভিন্ন পয়েন্ট ঘুড়ে চাষাড়া প্রেসক্লাবের সামনে এসে সমাবেশ করন এবং বাদ মাগরিব নারায়ণগঞ্জে বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ণের নিজ কার্যালয় এ কেক কাটা এবং মিলাদ ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ জুয়েল প্রধান সভাপতি নারায়নগঞ্জ জেলা মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা,

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,মো: সবুজ শিকদার সাধারণ সম্পাদক মুক্ত গার্মেন্ট শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা ও সাধারণ সম্পাদক বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ণের।

এ সময় প্রধান বক্তার বক্তব্যে সবুজ শিকদার বলেন,আমরা পথে ঘাটে সকল জায়গায় অবহেলিত শ্রমিকরা।শ্রমিকদের এ বছর নতুন মজুরী ঘোষনা করার কথা কিন্তু তাও হচ্ছে না। শ্রমিকরা মালিক ধারা লাঞ্চিত হচ্ছে। সকল বাধা উপেক্ষা করে আমরা নৌ-যান শ্রমিকদের মুক্তির দাবিতে লড়ে যাব। আজ আমাদের নারায়ণগঞ্জে বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ণের ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আমরা সকল থেকে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করি। একই সাথে আমাদের সকল নেতৃবৃন্দকে ঐক্য থাকার আহ্বান করি।

এ সময় উপস্থিত ছিলেন, মোজাম্মেল হক সভাপতি বন্দর থানা শ্রমিক লীগ, ইকবাল হোসেন সহ সভাপতি নারায়ণগঞ্জ জেলা মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন,বিপ্লব সাংগঠনিক সম্পাদক মুক্ত গার্মেন্ট শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা,বিউটি আক্তার সাধারণ সম্পাদক সিদ্ধিরগঞ্জ আঞ্চলিক শাখা মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন,হেলেনা খাতূন সাধারণ সম্পাদক মুক্ত গার্মেন্ট শ্রমিক ফেডারেশন ফতুল্লা থানা,যুগ্ন সাধারণ সম্পাদক আফজাল হোসেন,মো: জাকির হোসেন চুন্নু যুগ্ম সাধারণ সম্পাদক মুক্ত গার্মেন্ট শ্রমিক ফেডারেশন ফতুল্লা থানা,মোঃ আতিকুর রহমান নয়ন সহ দপ্তর সম্পাদক বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন সহ নারায়ণগঞ্জে বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ণের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।





 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares