ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষ্যে গোগনগর ইউনিয়ণ পরিষদের সকল মেম্বারবৃন্দ এর উদ্যোগে আলোচনা সভা

 

নারায়ণগঞ্জ কথা : ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষ্যে গোগনগর ইউনিয়ণ পরিষদের সকল মেম্বারবৃন্দ এর উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। গোগনগর ২নং ওয়ার্ডের মেম্বার সুকুম মোক্তার এর সভাপতিত্বে ও ৪নং ওয়ার্ড মেম্বার সৈকত হোসেনের সঞ্চালনায়।

মঙ্গলবার (৯ মার্চ) বাদ আসর সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে  এ আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও গোগনগর ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জসিম উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ জসিম উদ্দিন বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ এ কে এম সেলিম ওসমান একজন সৎ ও একজন দানবীর ও সক মনের মানুষ। আমি তার সাথে যদি না বুঝতাম তাহলে জানতে পারতাম না যে তুমি কত বড় মনের মানুষ,তিনি সর্বসময় মানুষকে সর্বজ্ঞ কিছুর জন্য সহযোগিতা করেন।

তিনি আরো বলেন, এমনকি আমাদের স্কুলে তিনি পূর্বে ও অনেক সহযোগিতা করেছেন।সামনে তিনি আমাদের স্কুলের জন্য আরও দুটি বিল্ডিং এর জন্য সহযোগিতা করবেন।বিভিন্ন স্কুলে নিজ অর্থায়নে সহযোগিতা করেছেন। তার কোন গান আমি মুখে বললে শেষ হবেনা। শুধু এতটুকই বলতে চাই সকলে আমার জন্য দোয়া করবেন। আমি যেন আমাদের এলাকার মানুষের জন্য কিছু করতে পারি।আমার বাবা দির্ঘদিন অত্র এলাকা বাসীকে সেবা করেছে। মানুষ বাঁচে কতদিন আমার কোন চাওয়া পাওয়ার কিছু নেই। আমি একজন শান্তি প্রিয় মানুষ। শুধু মৃত্যুর আগ পর্যন্ত মানুষের সেবা করে যেতে চাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোগনগর ইউনিয়ণ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম, ৬নং ওয়ার্ড মেম্বার দেলোয়ার হোসেন, ৩নং ওয়ার্ড মেম্বার তোফাজ্জল হোসেন কাবীল, গোগনগর ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইসমাঈল হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন,ইউনিয়ণ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, ৫নং ওয়ার্ড মেম্বার পদ প্রার্থী কামাল হোসেন, শহীদুল ফকির সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares