শহরে হকাররা রাস্তায় আগুন জ্বালিয়ে ব্যাপক তান্ডব, ধাওয়া পাল্টা ধাওয়া

 

নারায়নগঞ্জ কথা : হাইকোর্টের রায় অনুযায়ী রাস্তায় কোন রকম হকার বসবে না যা সম্পূর্ন ভাবে অবৈধ। কিন্ত বেশ কিছুদিন যাবত নারায়নগঞ্জ ও আশে পাশের হকার উচ্ছেদ নিয়ে হকাররা প্রতিদিনই শান্তিপূর্ন ভাবে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে আসছিন। কিন্ত ২ দিন যাবত তারা অনেকটাই ব্যাপরওয়া হয়ে উঠেছে আজও তারা রাস্তা দখল করে আগুল জ্বালিয়ে রাস্তা অবরোধ করে রাখে পরবর্তীতে পুলিশ এসে বাধা দিলে হকাররা পুলিশ এর উপর চড়াও হয় এবং পুলিশের ওপর ইট পাটকেল ছুড়তে থাকে।

একপর্যায়ে চাষাঢ়া বঙ্গবন্ধু সড়কে পুলিশ ও হকারদের মধ্যে ব্যাপক ধাওয়া পাল্টা ধাওয়ার সৃস্টি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে হকার নেতা আসাদকে পুলিশ গ্রেফতার করে। এরপর হকার আরো ক্ষিপ্ত মিশর পাড়া ও ঢাকা – নারায়নগঞ্জ লিং রোডে আগুন জ্বালিয়ে রাস্তা অবরোধ করে রাখে। সাথে সাথে ঘটনাস্থনে পুলিশ গেলে হকাররা পালিয়ে যায়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ক)সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকি বলেন, এ ধরণের কর্মকান্ড যারা করেছে তাদের সকলকেই আইনের আওতায় নিয়ে আসা হবে। রাস্তায় কারা অরাজকতা তৈরি করেছে আমরা খুঁটিয়ে দেখছি।যে সকল পুলিশ সদস্য আহত হয়েছে তারা প্রাথমিকভাবে চিকিৎসা নিচ্ছে। শীঘ্রই এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে এবং পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করা হবে তার প্রস্তুতি চলছে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares