কুতুবপুরে জামান মেম্বারের উদ্যেগে মশা নিধন কার্যক্রম এর উদ্বোধন করলেন চেয়ারম্যান সেন্টু

 

নারায়নগঞ্জ কথা : বেশ কিছুদিন যাবৎ নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে মশার উপদ্রব বেড়ে মানুষের জনজীবন অতিষ্ঠ করে আসছিল। সামাজিক গণমাধ্যমে প্রতিদিনই এই মশার উপদ্রব বেড়ে যাওয়ার সমস্যাটি পোস্টের মাধ্যমে তোলপাড় হয়েছে। এমতাবস্তায় মশার উপদ্রব কমাতে কুতুবপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য জামান মিয়ার নিজ অর্থায়নে মশার মেশিন ক্র‍য় করে নিধন কার্যক্রম শুরু করেন এসময় এ মশা নিধন কার্যক্রম উদ্বোধন করেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু।

সোমবার ৮ ই মার্চ বিকেল ৪ ঘটিকায় দেলপাড়া উচ্চ বিদ্যালয়, দেলপাড়া বাজার সহ ৪ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে মশা নিধন ওষুধ ছিটানোর কার্যক্রম করা হয়।

এসময় ৪ নং ওয়ার্ড মেম্বার জামান মিয়া বলেন,বেশ কিছুদিন যাবত সারাদেশে মশার উপদ্রপ খুব বেড়েছে। সারাদেশের মতো আমাদের নারায়নগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে মশার উপদ্রপ খুবই ভয়ানক আকার ধারন করেছে কুতুবপুরে প্রত্যেকটা ওয়ার্ডের মানুষ আজ মশার যন্ত্রনায় জনজীবন বিপর্জয় ও অতিষ্ঠ হয়ে আসছিল। তাই আমার নির্বাচনী ৪ নং ওয়ার্ডের মানুষের কথা চিন্তা ভাবনা করে নিজ অর্থায়নে মেশিন ক্র‍য় করে মশা নিধন কার্যক্রম শুরু করলাম আর যতদিন না এই মশা উপদ্রপ না করে আমাদের এই মশা নিধন কার্যক্রম অব্যাহত থাকবে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares