কুতুবপুরে ৬ নং ওয়ার্ড বাসীকে আর মশার যন্ত্রনা পোহাতে হবে না – বাচ্চু

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী ও পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চু বলেন, দীর্ঘদিন যাবৎ কুতুবপুরে বিভিন্ন ওয়ার্ডে ব্যাপকভাবে মশার উপদ্রব বেড়েছে। আর এই মশার উপদ্রব বাড়ায় জনজীবন বিপর্যয় হয়ে উঠেছে।

এই মশার যন্ত্রণার কারণে মানুষ এখন অতিষ্ঠ হয়ে পড়েছে। আমি বেশ কিছুদিন আগে ৬ নং ওয়ার্ডের নয়ামাটি কেন্দ্রীয় জামে মসজিদে নামাজ পড়তে গিয়ে দেখলাম এই মশার কারণে মুসল্লিদের নামাজ পড়তে খুব সমস্যায় পড়তে হচ্ছে এই সকল দিক চিন্তা করে আমি এই ৬ নং ওয়ার্ড বাসীর জন্য ব্যক্তিগত অর্থায়নে মেশিন ক্রয় করে মশা নিধন কার্যক্রম শুরু করেছি । আমি কথা দিয়ে যাচ্ছি নং ওয়ার্ড বাসীকে আর মশার যন্ত্রনা হতে হবে না মশার বংশ করে দেবো ধ্বংস এই শ্লোগানে মাঠে নেমেছি মশা নিধন করেই ঘরে ফিরবো ইনশাআল্লাহ।

৭ ই মার্চ রবিবার বাদ আসর নয়ামাটি কেন্দ্রীয় জামে মসজিদ থেকে শুরু করে এই মশা নিধন কার্যক্রম এর শুভ উদ্বোধন করেন নয়ামাটি কেন্দ্রীয় জামে মসজিদের সম্মানিত মোতাওয়াল্লী আলহাজ্ব মোঃ মামুন হাবিব।

উক্ত মশা নিধন কার্যক্রম এ আরো উপস্থিত ছিলেন পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহ আলম, প্রচার সম্পাদক শাহজাহান, সদস্য কামাল হোসেন সদস্য খলিলুর রহমান সহ নয়ামাটি কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম, মুয়াজ্জিন, মুসুল্লি এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ গণ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares