ক্যাবল অপারেটর এসোসিয়েশনের জরুরী সভা ॥ প্রকৃত অপরাধীর শাস্তি দাবী

নারায়ণগঞ্জ কথা ডট কম : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর ১৭নং ওয়ার্ড কাউন্সিলর ও ক্যাবল অপারেটর এসোসিয়েশন অব বাংলাদেশ এর জেলার সাধারণ সম্পাদক আব্দুল করীম বাবুকে চাঁদাবাজীর মামলায় কারাগারে প্রেরণ করায় জরুরী সভা অনুষ্ঠিত। বৃহস্পতিবার রাত ৮ টায় পাইকপাড়াস্থ এসবি স্যাটেলাইট ক্যাবল এর কার্যালয়ে ক্যাবল অপারেটর এসোসিয়েশন অব বাংলাদেশ জেলার সভাপতি আলী হায়দার শামীম এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তরা বলেন, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর ও সমিতির সাধারণ সম্পাদক আব্দুল করীম বাবুকে জনৈক ব্যক্তির করা চাঁদাবাজীর মামলায় গ্রেফতার করা হয়। যা উদ্দেশ্যে প্রনোদিত। উল্লেখ্য, আব্দুল করীম বাবু একজন সমাজ সেবক, বড়মাপের আয়কর দাতা, এলাকার দানশীল ব্যক্তি হিসেবে পরিচিত। আমরা কিছুদিন যাবৎ লক্ষ্য করছি নারায়ণগঞ্জ জেলার একটি কুচক্রি মহল ডিশ ব্যবসাকে তাদের নিয়ন্ত্রনে নেয়ার চেষ্টা চালাচ্ছে। প্রকৃত পক্ষে তারা ব্যবসায়ী নয়, সুবিধাভোগী। তাদের কৃতকর্মের ফলেই এই ভুয়া মামলা। আমরা মালিক সমিতি এ ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে আব্দুল করীম বাবুর মুক্তির দাবী জানাচ্ছি ও প্রকৃত অপরাধীর শাস্তি দাবী করছি।
এসময় আরো উপস্থিত ছিলেন, সাইদুল্লাহ হৃদয়, মাসুম আহমদ, নুর ইসলাম, সোহেল, সেলিম রেজা, জাহিদ আহম্মেদ, শফিকুর রহমান, মোঃ নাসির, মারুফ আহম্মেদ কল্লোল, রুমি বাদশা প্রমুখ।

Shares