বন্দর ইউনিয়ন উন্নয়ন শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভা

 

নারায়ণগঞ্জ কথা : বন্দর ইউনিয়ন উন্নয়ন শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়।বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদের  সভাপতিত্বে ও একান্ত সচিব তানভীর’র উপস্হাপনায় ।

শুক্রবার (৫ মার্চ) বিকেলে বন্দর উপজেলাধীন নবীগঞ্জ টি.হোসেন গার্ডেনে এ আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম সেলিম ওসমান।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব এ.কে.এম সেলিম ওসমান বলেন, আমি বন্দর এবং নারায়ণগঞ্জ নিয়ে কাজ করি, যার বেশিরভাগ অংশই সিটি কর্পোরেশন এর আওতায় যা মেয়র পরিচালনা করেন, খোকন সাহা খুব রাগান্বিত হয়েই কিছু কথা বললেন ভালো আর মন্দ সেটা কিন্তু থাকবেই। আমাদের ভিপি বাদল,চন্দন শীল ও খোকন সাহা, একদিন দেখবেন এদের মধ্যেই কেউ মেয়র হবেন, কেউ জেলা পরিষদের চেয়ারম্যান হবে, কেউ এমপি হবেন, আমাদের সবচেয়ে বড় দরকার যেটা ভবিষ্যৎ প্লানিং করা। বাপ দাদারা বলতো রেগে গেলেন তো হেরে গেলেন।  রেগে আর যেয়েন না।  আমরা সবাই দেখতে পারছি হিন্দু মুসলমান, ওনি কারো সম্পত্তি ছাড়ছেন না। তার জবাব উপরে গেলে দিতেই হবে। জমি নিয়ে যারা কোন্দল করে আল্লাহ মৃত্যুর পরে ঐ জমির ওজন তার গলায় তাবিজ বানিয়ে ঝুলিয়ে দিবে। ইবলিশ আশেপাশে থাকবেই।  ইবলিশ থেকে রক্ষা পেতে আমার ঈমানই যথেষ্ট। পরের হক লোভ করতে গেলে যে যত বড়ই নেতা তা আর থাকবে না। 

তিনি আরো বলেন, আপনারা জানতেন না প্রধানমন্ত্রী যদি আমরা না পেতাম তাহলে এই করোনা ভ্যাক্সিন আমরা পেতাম না। ওনি নিজস্ব চিন্তাধারায় জুন মাসে ভারতের কাছে টাকা পাঠিয়ে দিয়েছেন,আমার ভ্যাক্সিন আমাকে সময় মত দিতে হবে। যা কানাডা’র মত দেশ ও পারেনি।
উন্নয়নের কথা ও মানুষের বেঁচে থাকার চিন্তা করেন সেটা মাননীয় প্রধাণমন্ত্রী শেখ হাসিনা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলে,সভাপতি বন্দর উপজেলা আওয়ামীলীগ ও বন্দর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা আলহাজ্ব এম.এ রশিদ,নারায়ণগঞ্জ মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ বাবু খোকন সাহা, সহ-সভাপতি চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি মোঃ রবিউল হোসেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন,বন্দর উপজেলা আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ, সৈয়দপুর গোগনগর ইউনিয়নের চেয়ারম্যান নূর হোসেন,বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু,মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা,কলাগাছিয়া ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধান,ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহমেদ ভূইয়া, মূছাপুর ইউপি চেয়ারম্যান  আলহাজ্ব মাকসু হোসেন,মদনপুর ইউপি চেয়ারম্যান এম এ সালাম, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন,২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান ,যুবলীগ নেতা খান মাসুদ নাসিক’র ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন,মহানগর ছাত্রলীগের সাধারণ-সম্পাদক হাসনাত রহমান বিন্দু,কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেম,সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চবিদ্যালয় কমিটির সভাপতি ও সৈয়দপুর গোগনগর চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ জসিম উদ্দিন,নারায়ণগঞ্জ জেলার মুক্ত গার্মেন্ট শ্রমিক ফেডারেশনের সহ-সভাপতি ডলি আক্তার সহ নেতৃবৃন্দ প্রমূখ।


 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares