সাফা‌য়েত আলম সা‌নির রোগমু‌ক্তি‌ কামনায় দেশবাসী সক‌লের কাছে দোয়া চে‌য়ে‌ছেন : শেখ নাজমুল আলম সজল

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি শেখ সাফা‌য়েত আলম সা‌নি শারী‌রিক ভা‌বে অসুস্থ হ‌য়ে প‌ড়ে‌ছেন। তার দ্রুত সুস্থতা কামনা করে তার বড় ভাই বাংলা‌দেশ হো‌সিয়ারী এ‌সো‌সি‌য়েশ‌নের সভাপ‌তি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর শেখ নাজমুল আলম সজল দেশবাসি সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন। এবং তার প‌রিবা‌রের পক্ষ থে‌কে রোগমু‌ক্তি‌ কামনা করে মিলাদ ও দোয়া মাহ‌ফি‌ল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার (৫ মার্চ) বাদ জু’মআ দেও‌ভোগ বায়তুস শরীফ জা‌মে মস‌জি‌দে এ মিলাদ ও দোয়া মাহ‌ফি‌ল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছ। 

এ বিষয়ে ১৬নং ওয়ার্ড কাউন্সিলর শেখ নাজমুল আলম সজল জানান, প্রাথমিক চিকিৎসা শেষে সা‌নি বর্তমা‌নে বাসায় বিশ্রাম নিচ্ছে। সবাই আমার ছোট ভাইয়ের জন্য দোয়া করবেন। যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারে।

উল্লেখিত যে, গত কাল বৃহস্প‌তিবার রা‌তে নারায়ণগঞ্জ ১৬ নং ওয়ার্ড দেওভোগ এলাকায় নিজ বাসভব‌নে হঠাৎ ক‌রে অসুস্থ হ‌য়ে প‌ড়েন তি‌নি। বর্তমা‌নে সাফা‌য়েত আলম সা‌নি বাসায় চি‌কিৎস‌কের তত্বাবধায়‌নে র‌য়ে‌ছেন। শেখ সাফা‌য়েত আলম সা‌নি সাবেক নারায়ণগঞ্জ পৌরসভার সফল কমিশনার, শহর আওয়ামী লীগের সহ সভাপতি ও বিশিষ্ট হোসিয়ারী ব্যাবসায়ী মরহুম শেখ নিজাম আলম সাহেবের ৪র্থ ছেলে। তার বড় তিন ভাইয়ের ম‌ধ্যে  শেখ নাজমুল আলম সজল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি, বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক এবং ২৬ ও ২৭নং লক্ষ্মীনারায়ণ বালক-বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি। দ্বিতীয় ভাই শেখ মাহাবুবুল আলম চঞ্চল নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লী‌গের শিক্ষা বিষয়ক সম্পাদক, বি‌শিষ্ট শিক্ষানুরাগী ও  সমাজ‌সেবক এবং তৃতীয় ভাই শেখ সাইফুল আলম টুটুল বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares