নারায়নগঞ্জ সদর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

 

নারায়নগঞ্জ কথা : নারায়নগঞ্জ সদর থানায় পুলিশই জনতা, জনতাই পুলিশ এমন শ্লোগানে সমাজের সার্বিক সমস্যা নিয়ে কমিউনিটি পুলিশিং ওপেন হাউজ ডে অনুষ্ঠানের আয়োজন করা হয়়নারায়নগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজামানের সভাপতিত্বে।

বুধবার (৩ মার্চ ) বিকেল ৩ টায় নারায়নগঞ্জ সদর থানায় সংলগ্ন এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী।

এ সময় মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, আমি আজকে এই ওপেন হাউজ ডে তে বলে যাচ্ছি আজ রাত ১১ টার পর কোনো যুবক অযথা অকারনে যদি রাস্তায় ঘোরাফেরা করে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসবে। কিশোর গ্যাং রুখতে আমাদের পুলিশ বাহিনী সব সময় তৎপর রয়েছে। বেশ কয়েকদিন যাবৎ সদর থানার কয়েকটি স্থানে চুরির ঘটনা ঘটেছে আমিয়ে থানার কর্মরত অফিসারদের বলতে চাই আপনারা এই দিকটি খুব গুরুত্ব সহকারে দেখবেন। মাদক ব্যবসায়ীদের তথ্য আমাদের কাছে দিবেন ভয় পাবেন না আপনাদের এই তথ্যের ঘটনা গোপন রাখা হবে।

এ সময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত গোগনগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান উক্ত ওপেন হাউজ ডে তে অভিযোগ জানান গোগনগর ইউনিয়নে এক মেম্বার পদপ্রার্থী কে নাম ভুল করে মাদক মামলায় গ্রেফতার করা হয়েছে,

এ বিষয়ে মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, যে তদন্ত কর্মকর্তা গ্রেফতার করেছে এবং অভিযোগ যদি সত্য হয় তাহলে তদন্ত শেষে কর্মরত পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোগনগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর হোসেন, নারায়নগঞ্জ সদর থানা ইনস্পেক্টর কাজী মাসুদ রানা, পুলিশ পরিদর্শক তদন্ত মোস্তাফিজুর রহমান, শীতলক্ষা পুলিশ ফাড়ির ইনচার্জ হাবিব, গোগনগর ইউনিয়ন পরিষদের ৪,৫ ও ৬ নং ওয়ার্ড মহিলা মেম্বার নাজমা বেগম।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares