মোঃ রবিউল হোসেনের ৫৮তম জন্মদিন উপলক্ষে ১৩ নং ওয়ার্ডের রাকিব,সাব্বির ও বাপ্পির উদ্যোগে কেক কেটে পালন

 

নারায়ণগঞ্জ কথা : মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি মোঃ রবিউল হোসেন ৫৮তম জন্মদিন উপলক্ষে ১৩ নং ওয়ার্ডের রাকিব,সাব্বির ও বাপ্পির উদ্যোগে কেক কাটা ও দোয়া মাহফিল নেওয়াজ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ১৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ রাকিব হাসান ও সঞ্চালনায় ছিলেন,১৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ সাব্বির আলম।

মঙ্গলবার (২ মার্চ)বাদ এশার গলাচিপা এলাকায় ১৩ নং ওয়ার্ড গলাচিপা এলাকায়  এ কেক কেটে ও দোয়া শেষে নেওয়াজ বিতরণ করে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জন্মদিন পালন করেন।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি মোঃ রবিউল হোসেন।

এ সময় মোঃ রবিউল হোসেন গণমাধ্যমকে বলেন, ১৩ নং ওয়ার্ডের রাকিব,সাব্বির ও বাপ্পির উদ্যোগে আমার জন্মদিনে এত সুন্দর একটি আয়োজন করেছে। আমি খুবই আনন্দিত এবং যারা যারা এই আয়োজনে সহযোগিতা করেছেন তাদের সকলকে জানাই ধন্যবাদ। আমি সকলের জন্য দোয়া কামনা করি। তোমরা আগামী দিনের ভবিষ্যৎ ।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন নতুন প্রজন্মকে সামনে এগিয়ে আসতে হবে। এক সময় আমরা থাকবো না। আমাদের এই জায়গায় বসে তোমাদেরই একদিন পরিচালনা করতে হবে।তাই আমি সকলকে আহ্বান করব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নেরহাতকে শক্তিশালী করার লক্ষ্যে তোমরা এলাকায় মানুষের পাশে থেকে উন্নয়নের কাজ করে যাবে। আজ আমার জন্মদিনে এই আতশবাজি দেখে আমি মুগ্ধ হয়েছি। আমি দোয়া করি তোমাদের ভবিষ্যত উজ্জ্বল ও সুন্দর হোক।

উক্ত দোয়া মাহফিলে, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি মোঃ রবিউল হোসেন ও তার পরিবারের এবং দেশবাসীর সকলের জন্য বিশেষ দোয়া করানো হয়।

এ সময় মোঃ রবিউল হোসেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন,১৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা সালাম খন্দকার (সেলিম) মোঃ রাকিব, মোঃ সাব্বির, মো বিপ্লব,মোঃ টিটু,মোঃ সেলিম,মোঃ সুলতান,মোঃ সহিদ সহ  নেতৃবৃন্দ প্রমুখ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আব্দুর রশিদ,আব্দুল মজিদ খন্দকার,জহিরুল আহসান সাংগঠনিক সম্পাদক  ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ,মোঃ ইকবাল হোসেন সাধারণ সম্পাদক  ১৩ নং ওয়ার্ড যুবলীগ,সালাম খন্দকার (সেলিম) সহ সভাপতি  বঙ্গবন্ধু সৈনিক লীগ নারায়ণগঞ্জ জেলা ও ১৩নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা,পলাশ আহমেদ,
লাল মিয়া লালু সহ সাধারণ সম্পাদক ১৩নং ওয়ার্ড যুবলীগ,মোঃ রবি,স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ বিপ্লন,নূর হোসেন।

আয়োজনে,শেখ মোহাম্মদ বাপ্পি,তন্ময় আহ্মেদ আনিস,নাদিমুল হক প্লাবন, মুন্না,বিপ্লব,মনির, তামিম,ইথুন,রাব্বি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares