মোঃ রবিউল হোসেনের ৫৮তম জন্মদিন উপলক্ষে ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে কেক কেটে পালন

 

নারায়ণগঞ্জ কথা : মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি মোঃ রবিউল হোসেন ৫৮তম জন্মদিন উপলক্ষে ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার (২ মার্চ)বাদ মাগরিবনারায়ণগঞ্জ মাসদাইর তালা ফ্যাক্টরী সংলগ্ন ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়  এ কেক কেটে জন্মদিন পালন করেন।

উক্ত দোয়া মাহফিলে, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি মোঃ রবিউল হোসেন ও তার পরিবারের এবং দেশবাসীর সকলের জন্য বিশেষ দোয়া করানো হয়।

এ সময় মোঃ রবিউল হোসেন গণমাধ্যমকে বলেন,আমি আজ খুবই আনন্দিত যে আমার জন্মদিনে এত সুন্দর একটি আয়োজন করেছে। আমি ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের অঙ্গসংগঠনের সকলকে ধন্যবাদ জানাই। আর সকলের জন্য আমি দোয়া করি।

এ সময় মোঃ রবিউল হোসেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন,১৩নং ওয়ার্ড আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক মোঃ জ‌হিরুল আহসান, আওয়ামী লীগ নেতা হাজ্বী শাহজাহান আহ‌মেদ প্রধান, হাজ্বী ম‌হিউ‌দ্দিন আহ‌মেদ, মোঃ ইউনুস।

১৩ নং ওয়ার্ড যুবলী‌গের যুগ্ম সম্পাদক লাল মিয়া, সদস‌্য সুলতান, মিলন, আলমগীর, রবু, প্রমুখ।

১৩নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রা‌ব্বি, জ‌নি, অ‌মিয়, সাঈদ, উৎসব, সা‌জিন, সিয়াম, ফা‌হিম, শ্রাবন, আ‌জিজুল, প্রিয়ান্ত, সা‌হিল প্রমুখ।

১৩নং ওয়ার্ড স্বেচ্ছা‌সেবক লী‌গ নেতা আব্দুস সালাম খন্দকার (‌সে‌লিম) মোঃ টিটু, মোঃ বিপ্লব, মোঃ শহীদ, পান্না, নয়ন, আসাদ খন্দকার শুভ।

নারায়ণগঞ্জ জেলা প্রাসাদ নির্মান শ্রমিক ইউ‌নিয়ন (রে‌জি: নং- ৪২৫৮) সাংগঠ‌নিক সম্পাদক মোঃ মিজান মাতব্বর, প্রচার সম্পাদক কাওছার আ‌মিন আক্তার, সহ সম্পাদক তাইজউ‌দ্দিন জামাই, মোঃ আরজ আলী কুদ্দুস, কোষাধ‌্যক্ষ সুমন মোল্লা, মোঃ ঈসমাইল শেখ।

মাসদাইর সমাজ উন্নয়ন সংসদের সভাপ‌তি হাজ্বী শাহজাহান আহ‌মেদ প্রধান, সি‌নিয়র সহ সভাপ‌তি হাজ্বী মহীউ‌দ্দিন আহ‌মেদ, লাল মিয়া লালু, সাধারন সম্পাদক আব্দুস সালাম খন্দকার সে‌লিম, যুগ্ম সম্পাদক মোঃ রবু খান, সহ সাধারন সম্পাদক মোঃ মিলন, মোঃ সুলতান, সাংগঠ‌নিক সম্পাদক মোঃ ইউনুস আলী, সহ সাংগঠ‌নিক সম্পাদক মোঃ বিপ্লব, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর ক‌বির, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ মোক্তার হো‌সেন, প্রচার সম্পাদক আসাদ খন্দকার শুভ, সহ প্রচার সম্পাদক মোঃ সে‌লিম, সহ অ‌ফিস বিষয়ক সম্পাদক মোঃ সাজ্জাদ খন্দকার নয়ন, আপ‌্যায়ন বিষয়ক সম্পাদক মোঃ পান্না, সহ আপ‌্যায়ন সম্পাদক মোঃ তাজুল ইসলাম, ক্রীড়া সম্পাদক নাজমুল করীম টিটু , সহ ক্রীড়া সম্পাদক অ‌মিয় ইসলাম সহ নেতৃবৃন্দ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares