শামীম ওসমানের ৬০তম জন্মদিন উপলক্ষে জেলা মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সহ অঙ্গসংগঠনের উদ্যোগে কেক কেটে জন্মদিন পালন

 


নারায়ণগঞ্জ কথা : বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড নারায়ণগঞ্জের উন্নয়নের পরস নারায়ণগঞ্জ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব এ,কে এম শামীম ওসমানের  ৬০তম জন্মদিন উপলক্ষে জেলা মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সহ অঙ্গসংগঠনের উদ্যোগে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।মোঃ জুয়েল প্রধান সভাপতি নারায়নগঞ্জ জেলা মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন এর সভাপতিত্বে ও সঞ্চালনায় ছিলেন মো: সবুজ শিকদার সাধারণ সম্পাদক মুক্ত গার্মেন্ট শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা।

রবিবার (২৮ ফেব্রুয়ারি ) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ৫ নং  ঘাট এলাকায় এ জন্মদিনের কেক কেটে জন্মদিন পালন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ মাইন উদ্দিন আহম্মেদ বাবুল জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক।

এ সময় মোঃ জুয়েল প্রধান গণমাধ্যমকে বলেন,বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড নারায়ণগঞ্জের উন্নয়নের পরস নারায়ণগঞ্জ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব এ,কে এম শামীম ওসমানের  ৬০তম জন্মদিন উপলক্ষে আজ আমরা আমাদের নেতার জন্মদিন পালন করি এবং তার ও তার পরিবারের সুস্বাস্থ্যের ও দীর্ঘায়ু কামনা করি ও দেশ ও বাসি সকলের কাছে তাদের জন্য দোয়া কামনা করি।

এ সময় উপস্থিত ছিলেন, কাজী গোলাম কবির সভাপতি মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানা,বিউটি আক্তার সাধারণ সম্পাদক মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানা,সুমি,রুমি সহ নেতৃবৃন্দ প্রমুখ।



 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares