করোনা দুর্যোগকালীন সময়ে পুলিশ গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিল – গোলাম দস্তগীর গাজী

 

নারায়ণগঞ্জ কথাঃ নারায়ণগঞ্জে পুলিশ মেমোরিয়াল ২০২১ অনুষ্ঠানে কর্মরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে আলোচনা সভা ও সম্মাননা প্রদান আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, আজকে এই পুলিশ মেমোরিয়াল অনুষ্ঠানের মাধ্যমে বলতে চাই পুলিশ জনগণের বন্ধু তা এই করণা দুর্যোগকালীন সময়ে আবারো এদেশের মানুষকে দেখিয়েছে। তারা তাদের জীবন দিয়ে এদেশের মানুষকে সকল ভাবে সাহায্য-সহযোগিতা সহ বিভিন্ন ভাবে মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। সবার চাকরি বন্ধ থাকলেও পুলিশ জনগনের সেবায় এই করোনা দুর্যোগকালীন সময়ে কাজ করে গেছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের প্রতিটা ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার ব্যবস্থা করে দিয়েছে যা ইতিহাসে এক বিরল ঘটনা। যেখানে বড় বড় দেশে খাদ্য সংকট পড়েছে সেখানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনপ্রতিনিধি প্রশাসনের মাধ্যমে এ খাদ্য সামগ্রী বিতরণ করে।

১ মার্চ সোমবার সকাল ১১ টায় নারায়ণগঞ্জ পুলিশ লাইনে পুলিশ মেমোরিয়াল ২০২১ অনুষ্ঠানে কর্মরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে আলোচনা সভা ও সম্মাননা প্রদান আয়োজনে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম এর সভাপতিত্বে

গোলাম দস্তগীর গাজী আরো বলেন, আমি সেই সকল পুলিশ সদস্যের প্রতি আত্মার মাগফেরাত কামনা করি যারা কর্মস্থলে মৃত্যুবরণ করেছেন। এখানে উপস্থিত মাননীয় সংসদ এমপি শামীম ওসমান ও তার বড় ভাই সেলিম ওসমান ভাই নিহত পুলিশ সদস্যদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন তাদের এই মহতী কাজের জন্য ধন্যবাদ জানাই। এছাড়াও আমাদের কাছেও যেতে কোনো সহযোগিতা আছে তা কোন সহযোগিতার প্রয়োজন হয় আমাকে জানাবেন আমি পাশে থাকব ইনশাআল্লাহ ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, পিবিআই পুলিশ সুপার মনিরুল ইসলাম জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন,অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পিবিআই এর পুলিশ সুপার মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মােহাম্মদ মােস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি, এম, মােশাররফ হােসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মােঃ জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মােহাম্মদ শফিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) সুবাস চন্দ্র সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) মাে: মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (‘বি সার্কেল) শেখ বিল্লাল হােসেন, সহকারি পুলিশ সুপার (‘সি’ সার্কেল) মােঃ মাহিন ফরাজী, সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) মােঃ সালেহ উদ্দিন আহম্মেদ, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম, সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, সাংবাদিক ইউনিয়নের সভাপতি সালাম ও অন্যন্য সাংবাদিকসহ জেলা পুলিশ ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares