১৩নং ওয়ার্ড নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ ও ছাত্রলীগ কল্যাণ ক্লাব এর উদ্যোগে (কোভিড-১৯) থেকে সুরক্ষার জন্য ফ্রি ভ্যাকসিন নিবন্ধন কর্মসূচির শুভ উদ্বোধন

 

নারায়ণগঞ্জ কথা : ১৩নং ওয়ার্ড নারায়ণগঞ্জ মহানগর  ছাত্রলীগ ও ছাত্রলীগ কল্যাণ ক্লাব এর উদ্যোগে মহামারী করােনা ভাইরাস (কোভিড-১৯) থেকে সুরক্ষার জন্য ফ্রি ভ্যাকসিন নিবন্ধন কর্মসূচির শুভ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোমবার  (১ মার্চ)বাদ মাগরিবনারায়ণগঞ্জ মাসদাইর তালা ফ্যাক্টরী সংলগ্ন ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয় এর সামনে এ ফ্রি ভ্যাকসিন নিবন্ধন কর্মসূচি শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি মোঃ রবিউল হোসেন

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,আজ এই ১৩নং ওয়ার্ড নারায়ণগঞ্জ মহানগর  ছাত্রলীগ ও ছাত্রলীগ কল্যাণ ক্লাব এর উদ্যোগে মহামারী করােনা ভাইরাস (কোভিড-১৯) থেকে সুরক্ষার জন্য ফ্রি ভ্যাকসিন নিবন্ধন কর্মসূচির আয়োজন যারা করেছে সকলকে জানাই ধন্যবাদ আমি চাই এই ১৩ নং ওয়ার্ডের বিভিন্ন জায়গায় এই কর্মসূচিটি পালন করা হোক । মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাদের দেশে মহামারী করােনা ভাইরাসের শুরু থেকে বিভিন্ন কর্মসূচী করেছেন। যার সুফল আমরা এখন ভোগ করছি। তিনি দুর্যোগকালীন সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। যার কারণে আজ বিভিন্ন দেশে ভ্যাকসিন সংগ্রহ করতে পারছে না। কিন্তু আমরা ভ্যাকসিন পাচ্ছি। আর দেশবিরোধী একটি  মহল গুজব ছড়াচ্ছে। আমি সকলকে আহ্বান করব গুজবে কান না দিয়ে। আপনারা এই ভ্যাকসিন গ্রহণ করেন। আমি নিজে গতকাল এ ভ্যাকসিন নিয়েছি। আর এমনও হতে পারে এই ভ্যাকসিন না নিলে হয়তো আপনি বাহির দেশে যাতায়াত করতে পারবেন না । আমরা ছোটবেলা টিকা নিয়েছি যার সুফল আজ আমরা  ভোগ করছি। তেমনি হচ্ছে এই ভ্যাকসিন। তাই আপনাদের কাছে অনুরোধ করছি। আপনারা সকলে ভ্যাকসিন গ্রহণ করবেন। আপনাদের সুবিধার্থে নারায়ণগঞ্জ মহানগর  ছাত্রলীগ ও ছাত্রলীগ কল্যাণ ক্লাব এই সুন্দর উদ্যোগে নিয়েছে। আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে ও তার হাতকে শক্তিশালী করতে উন্নয়নের কাজ করে যান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  জহিরুল আহসান,আওয়ামী লীগ নেতা শাজাহান আহামদ, হাজী মহিউদ্দিন, আহম্মেদ লাল চাঁন মিয়া, মোঃ তোতা, মোঃ রবু খান,১৩ নং ওয়ার্ড যুবলীগের সহ সাধারণ সম্পাদক মোঃ লাল মিয়া লালু, মোঃ টিটু, মোঃ বিপ্লব, মোঃ আলম, মোঃ সুলতান, মোঃ নয়ন, মোঃ সেলিম, এস এম জামাই, আসাদ খন্দকার শুভ।

উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন,বঙ্গবন্ধু সৈনিক লীগ নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি ও ১৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা সালাম খন্দকার সেলিম।

এ সময় আরো উপস্থিত ছিলেন,ছাত্রলীগ নেতা রাব্বি, জনি, সাঈদ, অমিয়, সাহিল, উৎসব, প্রিয়ান্ত, সাজিন, আজিজুল, ফাহিম, শাকিল, সোহেল ও ঝিল সহ  নেতৃবৃন্দ প্রমুখ।

সার্বিক তত্ত্বাবধানে : ১৩নং ওয়ার্ড নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ ও ছাত্রলীগ কল্যাণ ক্লাব ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares