তিনশ আতশ ফুঁটিয়ে নারায়ণগঞ্জের সিংহ পুরুষ শামীম ওসমানের জন্মদিন পালন

 

স্টাফ রিপোর্টার আরিফ হোসেন : নারায়নগঞ্জ ৪ আসনের বর্তমান ও সাবেক এমপি শামীম ওসমান ৬০ বছরে পা দিয়েছেন। ইতোমধ্যে শেষ হয়েছে তার জীবনের ৫৯টি বছর। ২৮ ফেব্রুয়ারী তাঁর জন্মদিন। ১৯৬১ সালের ২৮ ফেব্রুয়ারি জন্ম শামীম ওসমানের।

তার পিতার নাম শামসুজ্জোহা যিনি একজন ভাষা সৈনিক স্বাধীনতা স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক স্বাধীনতা মরণোত্তর পুরস্কারপ্রাপ্ত,  আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য, এবং বঙ্গবন্ধুর একজন ঘনিষ্ঠ সহচর ছিলেন। তার মা তার নাম নাগিনা জোহা।

আজ তার এই জন্মদিনে ১২ টা ১ মিনিটে ৩০০ শত আতশ ফুঁটিয়ে জমকালো আয়োজনের মাধ্যমে কেক কেটে উদযাপন।

রবিবার (২৮ ফেব্রুয়ারী) রাত ১২.১ মিনিটে চাষাঢ়ায় জিয়া হলের সামনে এ কেক কাটা ও আতশবাজি ফুঁটিয়ে জন্মদিন উদযাপনে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলালের সার্বিক তত্ত্বাবধানে এবং নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও নারায়ণগঞ্জ মহানগর মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে শামীম ওসমানের জন্মদিন পালন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল।

এ সময় চন্দন শীল বলেন, আজ নারায়ণগঞ্জের সিংহ পুরুষ নারায়ণগঞ্জের গণমানুষের নেতা গরিব দুঃখী অসহায় মানুষের বন্ধু সারাবাংলা টেকনাফ থেকে তেতুলিয়া যেখানেই যান না কেন যেই নামটা শুনলে সবার হৃদয়ের স্পন্দনে সাড়া ফেলে সে আর কেউ নয় আমাদের প্রিয় নেতা একেএম শামীম ওসমান ভাই। আজ তার জন্মদিনে তার দীর্ঘায়ু কামনা করছি। তাকে যেন সৃষ্টিকর্তা দীর্ঘদিন আমাদের মাঝে বাঁচিয়ে রাখে এবং এই নারায়ণগঞ্জবাসীর জন্য মৃত্যুর আগ পর্যন্ত কাজ করে যেতে পারে।আজ তার এই ৬০ তম জন্মদিনে আমার পক্ষ থেকে জানাই অভিনন্দন ও শুভেচ্ছা।

এ সময় জাকিরুল আলম হেলাল বলেন, সর্বকালের সর্বশেষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ আমার প্রিয় নেতা আলহাজ্ব একেএম শামীম ওসমান ভাইয়ের ৬০ তম   জন্মদিনে তাকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা আমাদের এমপি মহোদয় এর জন্য দোয়া করব যাতে করে আল্লাহ তাআলা তাকে সব সময় সুস্থ রাখে এবং মানুষের কল্যাণে সারাটা জীবন যেন কাজ করে যেতে পারে।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল ইসলাম রবি, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন,নারায়ণগঞ্জ মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক সুইটি,নারায়ণগঞ্জ মহানগর যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক মনিরা সুলতানা মনি,, নারায়ণগঞ্জ মহানগর মুক্তিযুদ্ধ প্রজম্ম সংসদ এর সভাপতি হামদান-উর রহমান শান্ত ও নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ প্রজম্ম সংসদ এর সদস্য সচিব জে.আর. রাসেল আহম্মেদ,মোঃগোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্টের চেয়ারম্যান এম ডি মিশুয়েল, জেলা তরুন লীগ সভাপতি এস,এম রিপন,সহ-সভাপতি ইভান,উৎস,আশরাফ,সেম,সোহাগ,পলাশ,উপল,সাজিদ , স্বেচ্ছাসেবক লীগের নেতা বাবুল, সুমন, যুবলীগ নেতা ফাসিহুল আলম, আমজাদ হোসেন,নবীন জোয়ার সংগঠন নারায়ণগঞ্জ সভাপতি মো: সজিব আহমেদ,সাধারণ সম্পাদক মো: আসাদুল ইসলাম আসাদ,যুগ্ম সাধারণ সম্পাদক মো: সবুজ, যুগ্ন সাধারণ সম্পাদক মো: অপু, সাংগঠনিক সম্পাদক মো: মাসুম সহ ছাত্রলীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ সহ মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদের আওয়ামী লীগ ওমোঃগোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্টের সহ  অঙ্গসংগঠনের নেতা-কর্মী বৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares