পশ্চিম মাসদাইর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার এর শুভ উদ্বোধন ও দোয়া

স্টাফ রিপোর্টার মোঃ রবিউল ইসলাম রানা: নারায়ণগঞ্জ ফতুল্লা থানা এলাকায়  ৬৯নং পশ্চিম মাসদাইর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার এর শুভ উদ্বোধন ও দোয়া এবং ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী জানালেন ফতুল্লা থানা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

রবিবার (২১ ফেব্রুয়ারী) সকাল ১০টায় পশ্চিম মাসদাইর এলাকায় ৬৯নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ শুভ উদ্বোধন ও দোয়া এবং  ফুলেল শ্রদ্ধাঞ্জলী জানান।

এ সময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তাগণ বলেন,একুশ মানে মাথা নত নয়, একুশ মানে চেতনা। একুশ মানে অনুপ্রেরণা। যারা নতুন প্রজন্ম আছো, তোমাদের কাছে আশা করি তোমরা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনা এবং অসাম্প্রদায়িকতায় বেড়ে উঠবে। এটাই হবে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মতৃভাষা দিবসের অঙ্গিকার। আজকের শহীদ দিবস ও মাতৃভাষা দিবসকে ১৯২টি দেশ মর্যাদার সঙ্গে পালন করছে। শেখ হাসিনার এই একযুগ শাসন আমলে বাংলাদেশ বদলে গেছে। তার উন্নয়ন সারাবিশ্বে প্রসংশিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান চেয়ারম্যান, মতিউর রহমান প্রধান তথ্য ও গবেষণা সম্পাদক, ফতুল্লা থানা আওয়ামী লীগ,আলহাজ্ব মীর জাকারিয়া জাকির মেম্বার, ৭নং ওয়ার্ড এনায়েতনগর ইউনিয়ন ও কোষাধ্যক্ষ ফতুল্লা থানা আওয়ামী লীগ, শ্ৰী রঞ্জিত মণ্ডল কার্যনির্বাহী সদস্য ফতুল্লা থানা আওয়ামী  লীগ,এনায়েতনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, সমাজ সেবা বিষয়ক সম্পাদক ফয়েজউদ্দিন আহমেদ লাভলু,এনায়েতনগর ইউনিয়ণ পরিষদ (৭, ৮, ৯নং ওয়ার্ড) সংরক্ষিত মহিলা মেম্বার রোজিনা আক্তার, হাজী মােঃ রাজিব হােসেন মিঠু সহ-দপ্তর সম্পাদক ফতুল্লা থানা আওয়ামী লীগ,নাসিমা আক্তার বিউটি মহিলা বিষয়ক সম্পাদিকা ফতুল্লা থানা আওয়ামী লীগ  সহ নেতৃবৃন্দ প্রমুখ ।


Shares