Home জাতীয় জাতি আজ যথাযোগ্য মর্যাদায় মুজিবনগর দিবস পালন করেন- অনুকূল চন্দ্র মন্ডল

জাতি আজ যথাযোগ্য মর্যাদায় মুজিবনগর দিবস পালন করেন- অনুকূল চন্দ্র মন্ডল

জাতি আজ যথাযোগ্য মর্যাদায় মুজিবনগর দিবস পালন করেন- অনুকূল চন্দ্র মন্ডল
জাতি আজ যথাযোগ্য মর্যাদায় মুজিবনগর দিবস পালন করেন- অনুকূল চন্দ্র মন্ডল

নিজস্ব প্রতিবেদক : ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর তাঁতীলীগের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথিরবক্তব্যে বাংলাদেশ তাঁতীলীগের কেন্দ্রীয় দপ্তর সেল নেতা অনুকূল চন্দ্র মন্ডল বলেন,  আজ ১৭ এপ্রিল বুধবার ঐতিহাসিক মুজিবনগর দিবস। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের সুদীর্ঘ ইতিহাসের এক চির ভাস্বর অবিস্মরণীয় দিন।বুধবার (১৭ এপ্রিল) পূর্ব ইসদাইর পোলো গার্মেন্টস সংলগ্ন মাঠে বক্তব্যে তিনি এই ইতিহাস তুলে ধরেন।

তিনি আরো বলেন, ১৯৭১ সালের এই দিনে কুষ্টিয়া জেলার তদানীন্তন মেহেরপুর মহকুমার বৈদ্যনাথতলার আম্রকাননে স্বাধীন-সার্বভৌম গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের প্রথম সরকার আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ করে। এ অনুষ্ঠানে ষোষিত হয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাধীনতার ঘোষণাপত্র। এইদিন থেকে ওই স্থানটি মুজিবনগর নামে পরিচিতি লাভ করে। জাতি আজ যথাযোগ্য মর্যাদায় মুজিবনগর দিবস উদযাপন করবে।

নারায়ণগঞ্জ মহানগর ও জেলা তাঁতীলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমাদের এই সংগঠন স্বংয়ং প্রধানমন্ত্রীর সংগঠন । এই সংগঠনে কোনো মাদকাসক্ত স্থান হবেনা বলে মত প্রকাশ করে বলেন আমাদের দেশ প্রেমে কাজ করে প্রধানমন্ত্রীর হাত কে শক্তিশালী করতে হবে।

মোঃ আজীম এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, চৌধুরী এইচ এম ফারুক শাহেদ কেন্দ্রীয় নেতা ও আহ্বায়ক বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর তাঁতীলীগ। কাজী ফজলুল কাদের জীবন যুগ্ম আহবায়ক মহানগর তাঁতী, মোঃ মুকবুল হোসেন রাসেল যুগ্ম আহ্বায়ক নারায়ণগঞ্জ মহানগর তাঁতীলীগ ও মহিলা নেত্রী ময়না বেগম। আরো উপস্থিত ছিলেন, মোঃ আজীম মহানগর তাঁতীলীগ নেতা, মো: হুমায়ূন সদস্য, মোহাম্মদ ফারুক সদস্য  মোঃ মিন্টু  সদস্য।

নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগ সদস্য সাইফুল ইসলাম বিপ্লব ও আনোয়ার হোসেন তরিকুল, মো : নুরুল হক প্রচার সম্পাদক ফতুল্লা থানা প্রমুখ নেতৃবর্গ। 

Shares
error: Alert: Content is protected !!