প্রয়াত এ কে এম সামসুজ্জোহার ৩৪ তম মৃত্যু বাষিকীতে উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যাগে দোয়া

 

নারায়ণগঞ্জ কথা : ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সদস্য এবং প্রাক্তন গণপরিষদ ও সংসদ সদস্য, স্বাধীনতা মরণোত্তর পদকপ্রাপ্ত এ কে এম সামসুজ্জোহার ৩৪ তম মৃত্যু বাষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যাগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার (২০শে ফেব্রুয়ারী) বাদ আসরনারায়ণগঞ্জ ২নং রেলগেট সংলগ্ন আওয়ামীলীগ কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ আবু হাসনাত মোঃ শহীদ বাদল।

এ সময় আলোচনা শেষে ভাষা সৈনিক একেএম সামসুজ্জোহা তার সহধর্মিণী ভাষা সৈনিক নাগিনা জোহার বিদেহী আত্মার মাগফেরাত ও ওসমান পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য  কামনা করে  বিশেষ দোয়া করা হয়।

এ সময়  উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আবু জাফর চৌধুরী বীরু, সংরক্ষিত মহিলা আসনের সাবেক সাংসদ এড. হোসনে আরা বাবলী, জেলা আওয়ামী লীগের সদস্য শহিদুল্লাহ, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী জসিম উদ্দিন, বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের নারায়ণগঞ্জ জেলা ভারপ্রাপ্ত সভাপতি কামাল হোসেন,সাধারণ সম্পাদক মােঃ মাইনউদ্দিন আহমেদ বাবুল, সহ সভাপতি মােখলেসুর রহমান, সহ সাধারন সম্পাদক মুজিবুর রহমান, ফকির নূর হোসেন,ব্যাংক কর্মচারী ফেডারেশনের সভাপতি আব্দুল কাদির সহ নেতৃবৃন্দ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares