রবিবার, মার্চ ৭, ২০২১

প্রয়াত এ কে এম সামসুজ্জোহার ৩৪ তম মৃত্যু বাষিকীতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধাঞ্জলী জানালেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ

 

নারায়ণগঞ্জ কথা : ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সদস্য এবং প্রাক্তন গণপরিষদ ও সংসদ সদস্য, স্বাধীনতা মরণোত্তর পদকপ্রাপ্ত এ কে এম সামসুজ্জোহার ৩৪ তম মৃত্যু বাষিকী উপলক্ষে মরহুমের কবরে ফুল দিয়ে গভীর শ্রদ্ধাঞ্জলী জানালেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দরা।

শনিবার (২০ ফেব্রুয়ারি) সকালে  মাসদাইর পৈার কবরস্থানে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এ সময় মোঃ জুয়েল হোসেন নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন পত্রিকা সাংবাদিককে বলেন,তিনিভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ছিলেন, তিনি আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সদস্য এবং প্রাক্তন গণপরিষদ ও সংসদ সদস্য, স্বাধীনতা মরণোত্তর পদকপ্রাপ্ত ছিলেন আজ আমরা তার কবরে  শ্রদ্ধাঞ্জলি জানাই ও তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করি। আর দেশবাসী সকলের কাছে তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া চাচ্ছি আপনারা সবাই তার ও তার পরিবারের সকলের জন্য দোয়া করবেন। আল্লাহতায়ালা যেন তাকে বেহেশত নসিব করেন।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন,দপ্তর সম্পাদক মোঃ ইমরানুর রশীদ,সহ দপ্তর সম্পাদক রাকিবুল হাসান রেসিন, সহ আইন বিষয়ক সম্পাদক  সজীব মোল্লা, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক  এমি আহামেদ, কার্যনির্বাহী সদস্য রাকিবুল ইসলাম সুমন,আবু বকর সিদ্দিক বাবু,সুভাষ সাহা,আফসার, ১৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসবক লীগ নেতা সালাম খন্দকার সেলিম,স্বেচ্ছাসেবক লীগ নেতা রাকিব,স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ সাব্বির  আলমস্বেচ্ছাসেবক লীগ নেতা নোমান আহামেদ অর্ক সহ প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares