নাঃগঞ্জে ক্রীড়াঙ্গনে শ্রেষ্ঠ পৃষ্ঠ পোষক এখন কাউন্সিলর আব্দুল করিম বাবু

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ প্রমীলা ফুটবল একাডেমী প্রীতি ফুটবল ম্যাচ ২০২১ এর শুভ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা।

শুক্রবার (১৯ইং ফেব্রুয়ারি) বিকাল ৩ ঘটিকায় নারায়ণগঞ্জ জিমখানা আলাউদ্দিন খাঁন স্টেডিয়াম এ প্রীতি ফুটবল ম্যাচ ২০২১ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ আব্দুল কারিম বাবু কাউন্সিলর ১৭নং ওয়ার্ড, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল কারিম বাবু  বলেন,আমি সকলকে ধন্যবাদ জানাচ্ছি যারা এত সুন্দর একটি আয়োজন করেছেন। আর খেলাধুলা মানুষের মনের বিকাশ ঘটায় এবং মানুষের স্বাস্থ্যের জন্য ভালো।বিভিন্ন দূর-দূরান্ত থেকে মেয়ে খেলোয়াড়রা আসছেন তাদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আজ যে মাঠে আপনারা এসেছেন এ মাঠের একটি ইতিহাস আছে এ মাঠের খেলোয়াড়রা বিভিন্ন জেলা ও আন্তর্জাতিক খেলায় অংশগ্রহণ করেছেন।  সবচেয়ে বড় বিষয় হচ্ছে আজকে খেলাধুলা বিলপ্তির পথে, এর কারণ হচ্ছে খেলাধুলায় উৎসাহ দেওয়ার মতো কেউ নেই। তিনজন মুরুব্বী ছিলেন যারা আজ আমাদের মাঝে নেই। যারা খেলার জন্য উৎসাহ দিতেন। আর একটা মানুষের ভালো কাজের উৎসাহ দিলে অবশ্যই সেই মানুষটির কাজে উৎসাহ বারে।উৎসাহ দেওয়ার মতো সে ভাল মানুষটি এখন খুঁজে পাওয়া যাচ্ছে না। আমি আমার পক্ষ থেকে ওদেরকে আশ্বাস দেই যে যেহেতু আমি একজন এলাকার প্রতিনিধি সে সুবাদে তোমরা খেলা দুলার চালিয়ে যাবে যেকোন প্রয়োজন হলে আমি পাশে থাকব সর্ব সময়। আর আমার কাছে একটি অভিযোগ করেছে মেয়েরা। যে ছেলেরা তাদেরকে ডিস্টার্ব করে। মেয়েদের ডিস্টার্ব করা ইভটিজিং দর্শন এসকল এর জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের এমপি সাহেব ও জেলা প্রশাসন, পুলিশ সুপার এ নিয়ে পদক্ষেপ নিয়েছেন। আমি সকলের কাছে অনুরোধ করবো সকলেরই মা-বোন আছে। যেমন ধর্ম যার যার আমি বাবু সবার। মেয়েরা যে উদ্যোগ নিয়েছে তাদের মতো তাদের কাজ করতে দেন। আমার ভাগ্যে সব চেয়ে দুর্ভাগ্য হচ্ছে প্রত্যেকটা শিশু ছোটবেলায় খেলাধুলা করে বড় হয়। কিন্তু আমার ভাগ্যে সেটা জোটেনি। এই ছোট ছোট মামুনিরা যখন খেলাধুলা করে এবং বিভিন্ন সময় কিশর দের  খেলা দেখি। তখন মনে হয় আমি তাদের মাঝে খেলছি। আমার জন্য এটি সবচেয়ে  বড় পাওয়া। যেহেতু আমার ভাগ্যে খেলাধুলা জোটেনি। আমি সব সময়  ভালো কাজের জন্য উৎসাহ দিয়ে থাকি। আমি চাই প্রতি মাসে একটি করে টুর্নামেন্ট হোক। এতে করে  যুবকরা বাজে নেশার দিকে যাবে না। কারণ খেলাধুলার বা কাজের মাঝে থাকলে বাজে চিন্তা বা বাজে কোন কিছু মাথায় আসবেনা। তাই আমি যুবসমাজকে অনুরোধ করবো এ যুবসমাজ  আগামী দিনের ভবিষ্যৎ। আজকে আমি প্রতিনিধি আছি আগামী দিনে এই যুবসমাজ যদি ভালো কাজ করে । তাহলে এই যুবসমাজের মধ্য থেকে আগামী দিনে  জন্য একজন হলেও দেশের জন্য ভালো কাজ করবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বায়েজিদ আলম জুবায়ের নিপু, সাবেক ফুটবলার ও টেকনিক্যাল ডিরেক্টর বসুন্ধরা গ্রুপ কিংস,ফাহিম ইকবাল শিক্ষা প্রকৌশলী বিভাগের নির্বাহী প্রকৌশলী, ডালিয়া আক্তার সাবেক জাতীয় মহিলা ফুটবলার, আব্দুল্লাহ আল পারভেজ সাবেক জাতীয় ফুটবলার।

আবাদান্তে : আজমল হোসেন বিদ্যুৎ সাবেক জাতীয় ফুটবলার ও সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ প্রমীল ফুটলার একাডেমী।

সৌজন্যে  সুরভী আক্তার ইতি সাবেক জাতীয় ফুটবলার,আছিয়া খাতুন বিথী সাবেক জাতীয় ফুটবলার,

Shares