মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

প্রতারক  কানা কামাল গ্রেফতার

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : পাইকপাড়া এলাকা থেকে গম জসিমের ভাই কামাল মৃধা ওরফে কানা কামালকে গ্রেফতার করেছে পুলিশ। নারায়ণগঞ্জ সদর থানার এএসআই সামছুদ্দিন জানান, দীর্ঘদিন যাবত স্থানীয় এলাকাবাসীর সাথে প্রতারণা করে আসছিলো কানা কামাল। এ ছাড়াও তার বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগও রয়েছে।

বুধবার মঙ্গলবার ( ১৬ এপ্রিল) গভীর রাতে পাইকপাড়া (ছোট কবরস্থান) এলাকায় নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করি বলে জানান।

তিনি আরো জানান, সর্বশেষ তার বিরুদ্ধে পর পর তিনজন থানায় অভিযোগ দায়ের করেছেন। তারা হলেন, সীমা আক্তার, দিলু মিয়া ও মো. নাছির। ওই অভিযোগের ভিত্তিতেই তাকে আটক করে থানায় নিয়ে আসি। এখন তার বিরুদ্ধে প্রতারণাসহ বিভিন্ন অভিযোগে মামলা হচ্ছে। মামলার পর আসামীকে আদালতে পাঠানো হবে।

অভিযোগসুত্রে জানাগেছে, সম্প্রতি দিলু মিয়াকে মাত্র ১০ হাজার টাকা ঋণ দেন কানা কামাল। ওই টাকা দেড়া লক্ষ টাকা পরিশোধ করার পরও আরও ১ লক্ষ টাকা দাবি করে কামাল। পরে ওই ১ লক্ষ টাকা দিতে দিলু মিয়া অস্বীকৃতি জানালে তার উপর হামলা চালায় কামাল বাহিনী। পরে এ বিষয়ে স্থানীয় কাউন্সিলরকে জানালে ক্ষেপে জান কামাল। তিনি দিলু মিয়ার বাসায় গিয়ে তাকে মারধর করে ২৪ ঘন্টার মধ্যে ১ লক্ষ টাকা পরিশোধ করতে বলেন, নয়তো বড় ধরনের ক্ষতি হবে হবেও হুমকি দেন কানা কামাল। এ ঘটনায় দিলু মিয়া নারায়ণঞ্জ সদর থানায় কানা কামালকে ও তার ভাইকে আসামী করে একটি অভিযোগ করেন। অভিযোগের বাকি আসামীরা হলেন, পাইকপাড়া এলাকার বশির মৃর্ধার ছেলে মোহন মৃর্ধা, রিয়াজ উদ্দিন মৃর্ধার ছেলে হবি মৃর্ধা।

এদিকে এলাকাবাসী জানান, কামাল মৃর্ধা ওরফে কানা কামাল স্থানীয় নিরিহ মানুষকে ঋণ দিয়ে তার দশগুন বিশগুন টাকা সুদ দাবি করতেন। কেউ যদি টাকা দিতে না পারতো বা অস্বীকৃতি জানাতো তাহলে তাকে মারধর করতো বলে । এএসআই শামসু বলেন কানা কামাল কে গ্রেফতার করায় এলাকার মানুষের মনে স্বস্তি ফিরে আসে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!